নরসিংদীতে নতুন করে আরো ৮ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২৮ জন!

⏱ | মঙ্গলবার, এপ্রিল ১৪, ২০২০ 📁 ঢাকা

স্টাফ রিপোর্টার, নরসিংদী: নরসিংদীতে আজ নতুন করে আরো ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২৮ জন।

আক্রান্তদের মধ্যে রয়েছে নরসিংদী সদরের – ১ জন, বেলাবতে – ২ জন, মনোহরদীতে -২ জন, রায়পুরাতে – ২ জন এবং পলাশ উপজেলায় ১ জন।

আজ মঙ্গলবার বিকালে নরসিংদী সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন এই তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন জানায়, গতকাল সোমবার করোনা সন্দেহে ৪৭ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়। তাদের মধ্যে আজ নতুন করে ৮ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। আক্রান্তদের নরসিংদী জেলা হাসাপাতালও আইসোলেশনে রাখার ব্যবস্থা করা হচ্ছে।

উল্লেখ্য, গত ৮ এপ্রিল বুধবার নরসিংদী জেলা হাসপাতালের এক মালির করোনা পজেটিভ ধরা পড়ে। ওই মালি জেলার রায়পুরা উপজেলার ডৌকারচর ইউনিয়নের বাসিন্দা। এরপর তার স্ত্রী ও তিন সন্তানসহ হাসপাতালের ৫ জন ডাক্তার ও নার্সকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। মালির সংস্পর্শে আসা হাসপাতালের ১১ জন কর্মকর্তা কর্মচারীর নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। নমুনা পরীক্ষায় সকলের করোনা নেগেটিভ আসলেও মালির স্ত্রী (৩৫) করোনা পজেটিভ ধরা পড়ে। নরসিংদীতে এক সাংবাদিক সহ নতুন করে করোনায় আক্রান্ত আরো ১৬ জন। এরপর গতকাল ৪৭ জনের নমুনা পাঠালে ৮ জনের করোনা শনাক্ত হয়।

বর্তমানে নরসিংদী জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ২৮ জন।