🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

বিরামপুরে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু


❏ মঙ্গলবার, এপ্রিল ১৪, ২০২০ দেশের খবর, রংপুর

মোঃ আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি- দিনাজপুরের বিরামপুরে করোনার উপসর্গ নিয়ে হাসপাতাল থেকে পালিয়ে আসা আজিজার রহমান (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৮টায় বিরামপুর উপজেলার শৈলান গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। মৃত আজিজার রহমান ওই গ্রামের আ. রহিমের ছেলে।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদী বিষয়টি নিশ্চিত করে দুপুরে মুঠোফোনে জানান, আজিজার রহমান করোন উপসর্গ নিয়ে সোমবার দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে যান। তিনি সেখান থেকে রাতেই পালিয়ে নিজ বাড়িতে আসেন। আজ সকালে তিনি নিজ বাড়িতে মারা যান।

মৃত ব্যক্তি নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। পরে ২০টি লকডাউন করা হয়েছে। সেই সঙ্গে তার পরিবারের সদস্যদের হোমকোয়ারেন্টিনে থাকতে নির্দেশনা দেওয়া হবে।

বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাজির হোসেন জানান, আজিজার রহমান পেশায় সাইকেল মিস্ত্রি ছিলেন। ১০/১২ দিন ধরে জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত ছিলেন তিনি। গতকাল সোমবার তিনি চিকিৎসার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে যান।