🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

পিতার সংস্পর্শে এসে ৭ বছরের সন্তানও করোনায় আক্রান্ত

corona
❏ বুধবার, এপ্রিল ১৫, ২০২০ রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: নারায়নগঞ্জ ফেরত লালমনিরহাটের প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে তার ৭ বছরের সন্তানের শরীরেও করোনার জীবানু শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলো ২ জন। ইতোমধ্যে গ্রামটির ৬০টি বাড়ি লকডাউন ঘষোনা করেছেন জেলা প্রশাসক।

লালমনিরহাট জেলা সিভিল সার্জন ডাঃঃ নির্মলেন্দু রায় সাংবাদিকদের জানান, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপন করা করোনা ল্যাবে শিশুটিসহ ১১ জনের নমুনা সংগ্রহন করে পাঠানো হয়। এর মধ্যে শিশুটির শরীরে নবেল করোনার জীবানু শনাক্ত হয়। শিশুটি নারায়নগঞ্জ থেকে আগত লালমনিরহাটে প্রথম করোনায় আক্রান্ত ব্যাক্তির ৭ বছরের সন্তান।

তিনি আরো জানান, জেলায় এ পর্যন্ত করোনা ভাইরাস রোগী সন্দেহে ৪১ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। ২৫ জনের নমুনার রেজাল্ট পাওয়া গেছে। তার মধ্যে ২ জনের রেজাল্ট পজেটিভ হয়েছে। তাদেকে লালমনিরহাট সদর হাসপাতলের আইসোলেশন কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।