সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে কিশোরগঞ্জবাসীর পাশে দাঁড়ালেন ভিপি আজিজ

১০:২৯ পূর্বাহ্ন | বুধবার, এপ্রিল ১৫, ২০২০ ঢাকা, দেশের খবর

এ. এম. উবায়েদ, নিজস্ব প্রতিবেদক- কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ভিপি আজিজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাকে সাড়া দিয়ে ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন সহযোগিতা নিয়ে জনগণের পাশে নিভৃতে কাজ করে চলেছেন।

করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নানান উদ্যোগের পাশাপাশি ব্যক্তিগতভাবে কিশোরগঞ্জের জনসাধারণের দোরগোরায় কখনো সচেতনতামূলক লিফলেট, কখনো খাদ্য সামগ্রী, আবার কখনো ব্যাপক হারে মাস্ক বিতরণ করে চলেছেন, আবার কখনো বাড়িতে রান্না করে বিভিন্ন পয়েন্টে মানুষের মাঝে খাবার প্যাকেট বিতরণ করছেন । পাশাপাশি সাংবাদিকদের জন্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন।

ভিপি আজিজ কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। এই করোনা ভাইরাসে জনগণ যখন ঘরে জীবনযাপন করছে তখনি তিন শতাধিক অসহায় হয়ে পড়া দরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, আলু, পেয়াজ, তেল, সাবান বিতরণ করেন। সচেতনতামূলকভাবে প্রায় ত্রিশ হাজার মাস্ক বিতরণ করেছেন ইতিমধ্যে।

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবদুল আজিজ জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাকে সাড়া দিয়ে আমি দেশের এই কঠিন পরিস্থিতিতে গরীব অসহায় মানুষের পাশে সাধ্যমত থাকার চেষ্টা করে যাচ্ছি। মহান রাব্বুল আলামিনের মেহেরবানীতে ভবিষ্যতেও আমি অসহায় মানুষের পাশে থাকব ইনশাআল্লাহ। এই সংকটময় পরিস্থিতিতে সমাজের বিত্তবান তথা যার যার জায়গা থেকে সকলকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।