🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

দিনাজপুর লকডাউন

lock
❏ বুধবার, এপ্রিল ১৫, ২০২০ রংপুর

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার,দিনাজপুরঃ করোনাভাইরাসের সংক্রমণ ঝুকি এড়াতে অবশেষে দিনাজপুরকে লকডাউন ঘোষণা করেছে দিনাজপুর কনোরাভাইরাস প্রতিরোধ কমিটি।

বুধবার সন্ধ্যায় এক মিটিংয়ে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম। তিনি জানান, দিনাজপুরে নতুন করে আজ বুধবার আরো একজন করোনাভাইরাসে আক্রান্ত সনাক্ত হয়েছে। এনিয়ে দিনাজপুরে করোনাভাইরাসে আক্রান্ত সনাক্ত হয়েছে ৮ জন। তাই করোনাভাইরাসের সংক্রমন ঝুকি এড়াতে দিনাজপুরকে লকডাউন ঘোষণা করেছে দিনাজপুর কনোরাভাইরাস প্রতিরোধ কমিটি।

তিনি বলেন, কৃষি নির্ভর জেলা হওয়ায় পুরো দিনাজপুরকে লকডাউন দেয়ার বিষয় নিয়ে কিছুটা বিড়ম্বনায় ছিলাম আমরা। পরিস্থিতি বিবেচনায় করোনাভাইরাস প্রতিরোধ কমিটি’র মিটিংয়ে আজ বুধবার সন্ধ্যায় এ কঠোর সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে। তবে করোনাভাইরাস সংক্রমন ঝুকি এড়াতে যে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছিলো, তা দিনাজপুরবাসী মেনে চললে এই লকডাউন শব্দের আর প্রয়োজন ছিলোনা।

এ সময় তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে, ঘরে অবস্থানের জন্য জেলা বাসীর প্রতি আহবান জানান।