• আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

সুনামগঞ্জের জনপ্রিয় চিকিৎসক ডাঃ গৌতম রায় করোনা আক্রান্ত

dr
❏ বুধবার, এপ্রিল ১৫, ২০২০ সিলেট

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলার জনপ্রিয় চিকিৎসক ও নারায়ণগঞ্জ ৩০০শয্যা বিশিষ্ট হাসপাতালের উপ-পরিচালক ডাঃ গৌতম রায় করোনায় আক্রান্ত। বর্তমানে তিনি নারায়ণগঞ্জে আইসোলেশনে আছেন। ডাঃ গৌতম রায় সুনামগঞ্জবাসী সহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

জানা যায়, নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতালের মেডিসিন বিভাগের একজন চিকিৎসক প্রথম করোনা আক্রান্ত হন। পরে ওই হাসপাতালের গাইনি বিভাগের এক চিকিৎসকের করোনায় আক্রান্তের খবর পাওয়া যায়। আক্রান্ত হন হাসপাতাল সুপারের সহকারীও (পিএ)। এরপর ওই হাসপাতালের বেশ কয়েকজন চিকিৎসক ও স্টাফকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়। তাদের মধ্যে ২১ জনের নমুনা সংগ্রহ করা হয়। সংগৃহীত নমুনায় নতুন করে আরো ১৩ জনের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে হাসপাতালের উপপরিচালক ডা. গৌতম রায়, নার্স, অফিস সহকারী, স্টোর কিপার, ওয়ার্ড বয় রয়েছেন।

ডাঃ গৌতম রায় জানান, হাসপাতালের স্টাফসহ নতুন করে ১৩ জন আক্রান্ত হয়েছেন। এর আগে তিনজন আক্রান্ত হয়েছিলেন। আজ আমিও পজেটিভ, বর্তমানে আইসোলেশনে আছি। তিনি আরো বলেন, চিকিৎসকরা আক্রান্ত, স্টাফ আক্রান্ত। এভাবে তো আর চিকিৎসা দেয়া যাবে না। এতে অন্যরাও আক্রান্ত হবেন।

তিনি আরও জানান,স্বাস্থ্য বিভাগকে বিষয়টি জানানো হয়েছে। তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এদিকে ডাঃ গৌতম রায়ের করোনা পজেটিভের বিষয়টি সুনামগঞ্জে এসে পৌছলে বিভিন্ন মহলের মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সুস্থতা কামনা করে প্রার্থনা করেছেন। তারা এমন একজন সৎ ও ভালো মানুষের জন্য সুস্থতা কামনা করে প্রার্থনাও করছেন।

ডা. গৌতম রায়ের পরিবার তার সুস্থতা কামনা করে সবার কাছে আর্শিবাদ কামনা করেছেন।