🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

তানোরে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ


❏ বুধবার, এপ্রিল ১৫, ২০২০ দেশের খবর, রাজশাহী

অসীম কুমার সরকার, তানোর (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহীর তানোরে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে কৃষকদের মাঝে উফসী আউশ বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ১১টায় উপজেলা চত্বরে ইউএনও সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা সামিমুল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাইফুল্লাহ আহম্মদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মতিনুর রহমান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা ডিএমএফ এমদাদুল ইসলাম, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আলতাব আলী প্রমুখ।

কৃষি কর্মকর্তা সামিমুল ইসলাম বলেন, সামাজিক দূরত্ব বজায় রেখে তানোর পৌরসদরের ১০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়। ২টি পৌরসভা ও ৭টি ইউনিয়নের ১৫৬০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে উফসী আউশ বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হবে।

বর্তমান কৃষিবান্ধব সরকারের নির্দেশনা মোতাবেক আউশ আবাদ বৃদ্ধি ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে এমপি মহোদয়ের সার্বিক নির্দেশনায় বিনামূল্যে উফশী আউশ বীজ ও রাসায়নিক সার বিতরণের উদ্বোধন করা হয়। পরবর্তীতে পর্যায়ক্রমে সকল পৌরসভা/ইউনিয়ন পর্যায়ে বীজ ও রাসায়নিক সার পৌঁছে দেয়া হবে।