সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বাউফলে মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দেওয়ার জেরে মারামারি, আহত নারীর মৃত্যু

◷ ৮:৫৫ অপরাহ্ন ৷ বুধবার, এপ্রিল ১৫, ২০২০ দেশের খবর, বরিশাল
78888

কৃষ্ণ কর্মকার, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি- মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দেওয়ার জেরে পটুয়াখালীর বাউফলে হামলা ও মারামারির ঘটনায় আহত সাফিয়া বেগম (৫৫) নামে এক নারীর বুধবার ভোরে মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত রোববার রাতে মো. মেহেদি হাসান ওরফে রাজু (২৩) নামে এক মাদক ব্যবসায়ীকে উপজেলার মান্দারবন এলাকা থেকে পুলিশ গ্রেপ্তার করে। ওই সময় মেহেদির সঙ্গে থাকা ৪০ টি ইয়াবাবড়ি জব্দ করা হয়। পরে মেহেদির কথ্য অনুযায়ী আবুল বশার (২৬) নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

ওই ঘটনাকে কেন্দ্র করে গত মঙ্গলবার সকাল ১০ টার দিকে কাছিপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি)ছয় নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. এনায়েত হোসেন ওরফে খোকন (৪৫) মান্দারবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে মেহেদি হাসানের লোকজন এনায়েত হোসেনের ওপর হামলা চালায়। ওই সময় দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও মারামারির ঘটনা ঘটে।

এতে মো. হেলাল হাওলাদার (৪৭), মো. মাহফুজুর রহমান (২০), মো. জয় (১৭), সাফিয়া বেগম (৫৫) ও আবু বক্কর ছিদ্দিক(৫৭) আহত হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওই দিন সাফিয়া বেগমকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর চারটার দিকে ওই নারীর মৃত্যু হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’