🕓 সংবাদ শিরোনাম

রংপুরে আসামির ছুরিকাঘাতে এএসআই নিহতআফগানিস্তানে অপরাধীদের হাত-পা কেটে দেওয়ার শাস্তি ফিরছে: তালিবান নেতাহুয়াওয়ে মালিকের মেয়েকে মুক্তির বদলে দুই কানাডিয়ানকে ছেড়ে দিলো চীনজাতিসংঘে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের দিন আজইলিশ রফতানি: বাংলাদেশের নতুন শর্তে আশাভঙ্গের শঙ্কায় ভারতনোয়াখালীতে মুরগি নিয়ে মারামারিতে প্রাণ গেল বৃদ্ধের, গ্রেফতার ২জরুরি ভিত্তিতে টিকা নিয়ে বৈষম্য দূর করতে হবে: জাতিসংঘে ভাষণে প্রধানমন্ত্রীফটিকছড়িতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিতবেদে পল্লীর শিশুদের হাতে নতুন বই, পড়াবেন তরুন শিক্ষার্থীরা !ষড়যন্ত্রকারীদের মুখোশ খুলে দেওয়া হবে: মেয়র জাহাঙ্গীর

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

বাউফলে মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দেওয়ার জেরে মারামারি, আহত নারীর মৃত্যু


❏ বুধবার, এপ্রিল ১৫, ২০২০ দেশের খবর, বরিশাল

কৃষ্ণ কর্মকার, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি- মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দেওয়ার জেরে পটুয়াখালীর বাউফলে হামলা ও মারামারির ঘটনায় আহত সাফিয়া বেগম (৫৫) নামে এক নারীর বুধবার ভোরে মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত রোববার রাতে মো. মেহেদি হাসান ওরফে রাজু (২৩) নামে এক মাদক ব্যবসায়ীকে উপজেলার মান্দারবন এলাকা থেকে পুলিশ গ্রেপ্তার করে। ওই সময় মেহেদির সঙ্গে থাকা ৪০ টি ইয়াবাবড়ি জব্দ করা হয়। পরে মেহেদির কথ্য অনুযায়ী আবুল বশার (২৬) নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

ওই ঘটনাকে কেন্দ্র করে গত মঙ্গলবার সকাল ১০ টার দিকে কাছিপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি)ছয় নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. এনায়েত হোসেন ওরফে খোকন (৪৫) মান্দারবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে মেহেদি হাসানের লোকজন এনায়েত হোসেনের ওপর হামলা চালায়। ওই সময় দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও মারামারির ঘটনা ঘটে।

এতে মো. হেলাল হাওলাদার (৪৭), মো. মাহফুজুর রহমান (২০), মো. জয় (১৭), সাফিয়া বেগম (৫৫) ও আবু বক্কর ছিদ্দিক(৫৭) আহত হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওই দিন সাফিয়া বেগমকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর চারটার দিকে ওই নারীর মৃত্যু হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

আরও পড়ুন :
haragas thana রংপুরে আসামির ছুরিকাঘাতে এএসআই নিহত

❏ শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

বগুড়ায় ভাইয়ের লাঠির আঘাতে বোনের মৃত্যু

❏ শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১

news n234 জামালপুরে ৯ ব্যক্তি জীবিত থেকেও ‘মৃত’

❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন