সংবাদ শিরোনাম

ওয়াজে কোরআন-হাদিসের রেফারেন্স বাধ্যতামূলক চেয়ে লিগ্যাল নোটিশ ত্রিশালে সাব্বিরকে সহয়তার হাত বাড়াল রকিব ওয়েলফেয়ার ফাউন্ডেশনআড়াইহাজারে ১২ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার,  চালক ও হেলপার আটকভূঞাপুরে খানাখন্দে ভরা ৮০০ মিটার সড়ক, দুর্ভোগে কয়েক গ্রামের লাখো মানুষকোটালীপাড়ায় ফের অগ্নিকান্ড, ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাইজামালপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত টাঙ্গাইলে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৮ যাত্রী আহতইশরাকের খালাসের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করল দুদকভারত কিছু ভ্যাকসিন বাংলাদেশকে উপহার দেবে : স্বাস্থ্যমন্ত্রীওয়ালটন ল্যাপটপ কিনে ১০০% ক্যাশব্যাক পেলেন ফ্রিল্যান্সার নাজমুল

  • আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বাবা-মায়ের পাশেই চিরনিদ্রায় শায়িত হলেন ডা. মঈন উদ্দিন

◷ ৯:৩৫ অপরাহ্ন ৷ বুধবার, এপ্রিল ১৫, ২০২০ আলোচিত বাংলাদেশ
image 153944 1586959755

সময়ের কণ্ঠস্বর, সুনামগঞ্জ- বাবা- মায়ের কবরের পাশেই চিরনিদ্রায় শায়িত হলেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. মঈন উদ্দীন।

বুধবার সন্ধ্যায় অ্যাম্বুলেন্সযোগে মরদেহ গ্রামের বাড়ি সুনামগঞ্জের ছাতকের উত্তর খুরমা ইউনিয়নের নাদামপুরে গ্রামের বাড়িতে এসে পৌঁছালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মায়ের পাশে দাফন করা হয় তাকে।

ওই চিকিৎসকের মরদেহ গ্রামের বাড়িতে এসে পৌঁছলে কান্নায় ভেঙে পড়েন আত্মীয়-স্বজনরা। কিন্তু এ সময় কাউকে মরদেহের কাছে যেতে দেওয়া হয়নি। পরে স্থানীয় মসজিদের ইমামের মাধ্যমে তার জানাজার অনুষ্ঠিত হয়।

জানাজায় অংশ নেন ছাতকের সার্কেল এএসপি বিল্লাল হোসেন, ওসি মোস্তফা কামালসহ পাঁচজন। এ সময় উপস্থিত ছিলেন ছাতক উপজেলা ভূমি কর্মকর্তা তাপস শীল।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, অনেক মানুষের ইচ্ছে ছিল জানাজায় অংশ নেওয়ার। কিন্তু করোনা সংক্রমণের আতঙ্কে তাদেরকে সুযোগ দেওয়া হয়নি। মরদেহ ঢাকা থেকে নিয়ে আসার পরপরই জানাজা পড়ে দ্রুত কবরস্থ করা হয়।

ছাতক থানার ওসি মোস্তফা কামাল বলেন, প্রশাসনের তত্ত্বাবধানে মুসলিম ধর্মীয় রীতি মেনে জানাজা সম্পন্ন হয়েছে। নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক গোরস্তানে বাবা ও মায়ের কবরের পাশে শায়িত করা হয়েছে ডা. মঈন উদ্দিনকে।

উল্লেখ্য, বুধবার সকালে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে মারা যান ডা. মঈন উদ্দিন। তিনি স্ত্রী ও দুই শিশু সন্তান রেখে মারা গেছেন। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার ছাতকের নাদামপুর গ্রামে।