সংবাদ শিরোনাম

সীমান্তে চীন ও ভারতের সেনাদের মধ্যে ‘ফের সংঘর্ষ’নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখমসিটি ব্যাংকের স্থানান্তরিত গুলশান শাখার উদ্বোধনমেয়াদ উত্তীর্ণ বিএনপির কমিটি বাতিলের দাবিতে জামালপুরে ঝাড়ু হাতে বিক্ষোভচট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদেররংপুরে ছাত্রীনিবাস থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধারকক্সবাজারে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, চলছে ভয়ংকর ব্ল্যাকমেইলওশাহজালালে জাল ভিসায় যুক্তরাজ্য যাওয়ার চেষ্টা, ভারতীয় নাগরিক আটক৪-৫ দিনের মধ্যে দেশের সব জেলায় ভ্যাকসিন যাবে: পাপনব্রাজিলে প্লেন বিধ্বস্ত, সভাপতিসহ ৪ ফুটবলার নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মাঠে গরু আনতে গিয়ে বজ্রপাতে কলেজ ছাত্রী নিহত

◷ ১০:৪৬ অপরাহ্ন ৷ বুধবার, এপ্রিল ১৫, ২০২০ অকালমৃত্যু প্রতিদিন
bozro

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ইন্দুরকানীতে মাঠে গরু আনতে গিয়ে বজ্রপাতে স্বর্না গোলদার (১৭) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। আজ বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার পত্তাশী ইউনিয়নের রেখাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত স্বর্না উপজেলার রেখাখালী গ্রামের সুভাষ গোলদারের মেয়ে এবং ইন্দুরকানী সরকারি কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী।স্থানীয় সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে বুধবার বিকালে স্বর্না বাড়ির পাশে মাঠে গরু আনতে যায়। এসময় হঠাৎ বজ্রপাতে আহত হলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পড়ে মাঠ থেকে স্থানীয় লোকজন তার মৃতদেহ উদ্ধার করে ইন্দুরকানী থানা পুলিশকে খবর দেন।

ইন্দুরকানী থানার ওসি মো. হাবিবুর রহমান ঘটনার সতত্য নিশ্চিত করে জানান, বুধবার বিকালে রেখাখালী গ্রামে মাঠে গরু আনতে গিয়ে এক কলেজ ছাত্রী বজ্রপাতে নিহত হন।