সংবাদ শিরোনাম

আড়াইহাজারে ১২ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার,  চালক ও হেলপার আটকভূঞাপুরে খানাখন্দে ভরা ৮০০ মিটার সড়ক, দুর্ভোগে কয়েক গ্রামের লাখো মানুষকোটালীপাড়ায় ফের অগ্নিকান্ড, ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাইজামালপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত টাঙ্গাইলে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৮ যাত্রী আহতইশরাকের খালাসের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করল দুদকভারত কিছু ভ্যাকসিন বাংলাদেশকে উপহার দেবে : স্বাস্থ্যমন্ত্রীওয়ালটন ল্যাপটপ কিনে ১০০% ক্যাশব্যাক পেলেন ফ্রিল্যান্সার নাজমুলসিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা মামলায় আটক-১টাঙ্গাইলে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কেন্দ্র পুড়িয়ে দেওয়ার অভিযোগ

  • আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সারাদেশে ‘ত্রাণ কমিটি’ গঠনের নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

◷ ১১:২৯ অপরাহ্ন ৷ বুধবার, এপ্রিল ১৫, ২০২০ জাতীয়
hasina

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ সারাদেশের ওয়ার্ড পর্যায় পর্যন্ত ত্রাণ কমিটি গঠন করতে আওয়ামীলীগের সহযোগী সংগঠনগুলোকে নির্দেশ দিয়েছেন দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিভাগ ও জেলা পর্যায় থেকে ওয়ার্ড পর্যন্ত এই কমিটি বিস্তৃত থাকবে। তারা প্রকৃত দুর্দশাগ্রস্তদের চিহ্নিত করে তালিকা তৈরি করবে, যাতে যথাযথ মানুষেরা ত্রাণ পান।

বুধবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী তার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে অবস্থানরত নেতাকর্মীদের এ নির্দেশনা দেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘ত্রাণ কমিটি ত্রাণ বিতরণের জন্য স্বেচ্ছাসেবক সরবরাহ করবে। আর কমিটি যে তালিকা দেবে, প্রশাসন তা যাচাই করবে।’ দল-মত নির্বিশেষে যেন ত্রাণ প্রাপ্যদের কেউ বাদ না যায়, সেটা নিশ্চিত করার নির্দেশ দেন তিনি। কমিটির নির্দেশে স্বেচ্ছাসেবকরা বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দেবে।