সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রামে ২৪ ঘন্টায় আক্রান্ত ৬ জনের মধ্যে ২ জনের মৃত্যু

◷ ১২:১৫ পূর্বাহ্ন ৷ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ চট্টগ্রাম
ctg

জে জাহেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামে নতুন শনাক্ত করোনা রোগীর মধ্যে এক নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে এ তথ্য জানান চট্টগ্রামের বিভাগীয় স্বাস্থ্য পরিচালক হাসান শাহরিয়ার কবির।

তিনি জানান, আজ করোনা আক্রান্ত ৬ জনের মধ্যে ২ জনের মৃত্যু হয়েছে। এদের একজন নোয়াখালীর সেনবাগের বাসিন্দা ৪০ বছর বয়সী পুরুষ। অন্যজন চট্টগ্রাম নগরের নিমতলা এলাকার ৩০ বছর বয়সী এক নারী।

এছাড়াও নতুন করে আনোয়ারায় ৩০ বছর বয়সী এক যুবক, পটিয়া উপজেলার কাগজিপাড়া এলাকার এক নারী (৪৫) ও নগরের চকবাজার থানার দামপাড়া পুলিশ লাইন এলাকার ২ জন পুরুষ (বয়স ২৫ ও ২৬ বছর) করোনায় আক্রান্ত।