• আজ রবিবার, ১৭ শ্রাবণ, ১৪২৮ ৷ ১ আগস্ট, ২০২১ ৷

কাভার্ড ভ্যান থেকে নেমেই পালিয়ে গেলেন অর্ধশতাধিক যাত্রী!

thak
❏ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে রাফি-রিফাত এজেন্সির একটি পণ্যবাহি কাভার্ড থেকে অর্ধ শতাধিক যাত্রী নেমেই জনরোষের ভয়ে পালিয়ে গেছেন।

বুধবার (১৫ এপ্রিল) রাত আটটার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে কাভার্ড ভ্যানটি আটক করে যুব উন্নয়ন অধিদপ্তরে নিয়ে যায়। কাভার্ড ভ্যান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে এবং তাকে যুব উন্নয়ন অধিদপ্তরে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন নেওয়া হয়েছে। তিনি আরও বলেন, আটকের ভাষ্যমতে কাভার্ড ভ্যানটিতে ২৮জনের মতো যাত্রী ছিলো এবং তারা চট্টগ্রাম থেকে আসছে। তাদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

স্থানীয়রা জানায়, রাত আটটার দিকে রহিমানপুর ইউনিয়ন পরিষদের সামনের সড়কে একটি কাভার্ড ভ্যান থেকে দল বেধে যাত্রীদের নামতে দেখে পুলিশে খবর দিয়ে তাদের আটকের চেষ্টা করে স্থানীয়রা। এসময় তাদের ধাওয়া খেয়ে সকলে দ্বিগবিদিক ছোটাছুটি করে বহনকারি ব্যাগসহ টোপলা-টাপলি ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে একজনকে আটক করে।

স্থানীয়দের ধারণা কাভার্ড ভ্যানটিতে অর্ধশতাধিক যাত্রী ছিলো।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন