🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৯ ডিসেম্বর, ২০২১ ৷

ঢাকার ৯ জেলা প্রশাসনের সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স শুরু

pmm
❏ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ ঢাকা

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ঢাকা বিভাগের ৯টি জেলার জনপ্রতিনিধি এবং কর্মকর্তাদের সঙ্গে দেশের বর্তমান করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে ভিডিও কনফারেন্সে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকাল ১০টায় গণভবন থেকে এই কনফারেন্স শুরু হয়।

ভিডিও কনফারেন্সে ঢাকা বিভাগের ঢাকা, নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, রাজবাড়ী, শরীয়তপুর, মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার সঙ্গে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী। অনুষ্ঠানটি বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতার সরাসরি সম্প্রচার করছে।

এসব জেলার সরকা‌রি কর্মকর্তা ও রাজ‌নৈ‌তিক নেতা‌দের স‌ঙ্গে আজ পর্যায়ক্রমে মতবি‌নিময় ক‌রবেন প্রধানমন্ত্রী। জেলাগুলোর করোনাভাইরাস পরিস্থিতিসহ সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেবেন তিনি।

এর আগে গত ৫ ভিডিও কনফারেন্সে সিলেট ও চট্টগ্রাম বিভাগের ১৩ জেলার এবং ১২ এপ্রিল বরিশাল ও খুলনা বিভাগের ১৬ জেলার করোনা সম্পর্কিত খোঁজ এবং প্রয়োজনীয় নির্দেশনা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য গত ৮ মার্চ দেশে প্রথমবারের মতো কোভিড-১৯ পজেটিভ রোগী পাওয়ার পর থেকে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) পর্যন্ত বাংলাদেশে এই মারাত্মক ভাইরাসে ৫০ জনের প্রাণহানি ঘটেছে এবং এক হাজার ২৩১ জন সংক্রমিত বলে শনাক্ত হয়েছে।