🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ শনিবার, ১২ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৭ নভেম্বর, ২০২১ ৷

শায়েস্তাগঞ্জে মুখে গামছা বেঁধে হাওরে নিয়ে কিশোরীকে ধর্ষণ


❏ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি- হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৫ এপ্রিল) শায়েস্তাগঞ্জ ইউনিয়নের লাদিয়া গ্রামে এই ঘটনা ঘটে। এই গ্রামের মৃত রহমত উল্লাহের ছেলে রুবেল মিয়া (২৫) ওই কিশোরীকে ধর্ষণ করেছেন বলে কিশোরীর পরিবারের অভিযোগ।

জানা যায়, মঙ্গলবার রাতে তার চাচার ঘরে যেতে চাইলে রুবেল ওই কিশোরীকে মুখে গামছা বেধে পার্শ্ববর্তী হালিয়া বিলে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটির চিৎকার শুনে বাড়ির লোকজন গিয়ে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পাওয়ার সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং যার বিরুদ্ধে অভিযোগ তাকেও ধরতে অভিযান চলছে। তবে এখনো ভিকটিমের পক্ষ থেকে মামলা দেয়া হয়নি।