• আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সিঙ্গাপুরে একদিনে আরও ২৫৬ বাংলাদেশি করোনায় আক্রান্ত

◷ ১২:৩০ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ প্রবাসের কথা
1586858446 05

শাহাদাত রাসেল চৌধুরী, সিঙ্গাপুর থেকে- সিঙ্গাপুরে প্রাণঘাতী করোনা ভাইরাসের আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে, যা অন্যান্য দিনের তুলনায় গতকাল ছিল রেকর্ড সংখ্যক।

এদিন দেশটিতে  ৪৪৭ জন করোনায় আক্রান্ত শনাক্ত করা হয়েছে। এর মধ্যে ২৫৬ জনই বাংলাদেশি। ২৫৬ জনসহ এখন পর্যন্ত দেশটিতে মোট ১৩০৫ জন বাংলাদেশি এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বুধবার রাতে (১৫ই এপ্রিল) সিঙ্গাপুর স্বাস্থ্য মন্ত্রণালয়ের সর্বশেষ তথ্যমতে, মোট আক্রান্ত হয়েছে ৩৬৯৯ জন এবং করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১০ জনের।

বাংলা নতুন বছর উপলক্ষে লকডাউন হওয়া ডরমিটরি গুলোতে অভিবাসী শ্রমীকদের মধ্যে বিশেষ খাবার ও মিষ্টি বিতরণ করা হয় এবং সিঙ্গাপুর জনশক্তি মন্ত্রনালয়ের পক্ষ থেকে একটি ভিডিও বার্তার মাধ্যমে সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানানো হয়।

সর্তক থেকে করোনা মোকাবেলা করতে বলা হয়েছে। সেইসঙ্গে সিঙ্গাপুর সরকার করোনায় আক্রান্ত সবাইকে যথেষ্ট পরিমানে চিকিৎসাসেবা দিয়ে সুস্থ করে তুলতে চেষ্টা করে চলেছেন। সিঙ্গাপুরে অভিবাসী সকল শ্রমীকদের বেতন ভাতা প্রধানের জন্য প্রতিটি কোম্পানিকে নির্দশনা প্রধান করেছে এবং ব্যেংক একাউন্টের মাধ্যমে প্রধান করার কথা বলা হয়ে।