খাদ্যের দাবিতে এমপি সাদ এরশাদের পল্লীনিবাস ঘেরাও করে বিক্ষোভ

◷ ৪:৩৫ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ দেশের খবর, রংপুর
I588

সাইফুল ইসলাম মুকুল, রংপুর প্রতিনিধি- খাদ্যের দাবিতে রংপুর সদর ৩ আসনের এমপি প্রয়াত জাপা চেয়ারম্যান এরশাদের ছেলে সাদ এরশাদের রংপুর নগরীর দর্শনা এলাকায় অবস্থিত পল্লী নিবাস বাস ভবন ঘেরাও করে বিক্ষোভ করেছে শত শত বিক্ষুব্ধ নারী পুরুষ। এছাড়াও পল্লী নিবাস বাস ভবনের সামনে রংপুর ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে তারা।

বিক্ষোভকারীদের অভিযোগ, জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ জীবিত থাকাকালে তিনি এলাকার গরীব সহায় সম্বলহীন মানুষসহ রংপুরের সকল স্তরের মানুষের পাশে থাকতেন, মানুষকে সাহায্য দিতেন। অথচ তার ছেলে সাদ এরশাদ এমপি হবার পর থেকে এলাকায় আসেননা, তিনি আমাদের কোন খোঁজখবর নেননা।

করোনা ভাইরাস মহামারী আকারে দেখা দেবার পরও তিনি আসেননি, এমনকি এক ছটাক খাদ্য বিতরণ করারও কোন ব্যবস্থা নেননি। তারা অভিযোগ করেন, আমরা খাবারের অভাবে অনাহারে মারা যাচ্ছি আর উনি ঢাকায় এসি রুমে বসে আয়েশি জীবন যাপন করছেন। ভোটের সময় অনেক বড় বড় কথা বলেছেন এখন সাদ কোথায়? ব্যক্তিগত তহবিল তো দুরের কথা এমপির জন্য বরাদ্দ করা চাল কোথায়? এ ধরনের জনপ্রতিনিধি আমরা চাইনা। তারা অবিলম্বে তাদের খাবারের ব্যবস্থা না করলে তার বাড়ি ঘেরাও কর্মসূচি চলবে বলে ঘোষণা করেন বিক্ষোভকারীরা।

সকাল ১০ টা থেকে শত শত এলাকাবাসী ও রংপুর ৩ আসনের আদিবাসীসহ এলাকার বিভিন্ন স্তরের মানুষ তার বাড়ির সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে। বিক্ষুব্ধ লোকজন মহাসড়কে ব্যারিকেড দিয়ে যান চলাচল বন্ধ করে দিয়েছে।