• আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

উল্লাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে দুই ভাইকে কুপিয়ে জখম

◷ ৪:৫৮ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ দেশের খবর, রাজশাহী
I58338

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পূর্ব শত্রুতার জেরে দুই ভাইকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। গুরুতর আহত ব্যক্তিরা সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিতুল্লানেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন, খোকন সরদার (৩২) ও মুনজুর সরদার (৩৪)। তারা উভয়ই উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের টিউরহাটি গ্রামের তোঁতা সরদারের ছেলে।

বুধবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে নিজ বসতবাড়িতে এ ঘটনা ঘটে।

আহত খোকন সরদার জানান, “বুধবার রাত সাড়ে আটটার দিকে একই এলাকার মৃত কোরবান আলীর ছেলে নবী মেম্বরের নেতৃত্ব, মৃত কালু সরদারদের ছেলে জামাল মাস্টার ও একই এলাকার হাসান আলীর ছেলে তুহিনসহ কয়েকজন সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বাড়িতে অতর্কিতভাবে আমাদের উপর হামলা করে। চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা আমাদের দুই ভাইকে কুপিয়ে আহত করে ও আমাদের বাড়িঘর ভাঙচুর-লুটপাট করে পালিয়ে যায়।

পরে আশেপাশের লোকজন আমাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিতুল্লানেছা মুজিব জেনারেল হাসাপাতালে ভর্তি করে।

তাছাড়াও নবী মেম্বরের বিরুদ্ধে অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে। বর্তমানে আমাদের পরিবারকে নানা রকমভাবে প্রাণনাশের হুমকি ধামকি দিচ্ছে। এ বিষয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছি।”

এ বিষয়ে উল্লাপাড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস জানান, হামলার ঘটনা শুনেই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় একটা অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।