সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

গার্মেন্টসের ভেতরে মিলল সাড়ে ৬ টন পেঁয়াজ, মালিককে অর্থদণ্ড

◷ ৫:৫৫ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ ঢাকা, দেশের খবর
I522338

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি- রমজান মাসকে সামনে রেখে মুন্সীগঞ্জের সিরাজদিখানে সাড়ে ৬ মে. টন পেঁয়াজ মজুদ রাখায় একটি পোশাক কারখানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার টেঙ্গুরিয়াপাড়া এলাকায় একটি পোশাক কারখানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিষ্ট্রেট আশফিকুন নাহার।

এ সময় কারখানার মালিক রুহুল আমিন (৪৫) কে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়। সেইসঙ্গে পেঁয়াজগুলো ক্রোক করে কারখানায় তালা ঝুলিয়ে দিয়েছে প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশফিকুন নাহার জানান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে গার্মেন্টসের ভিতরে সাড়ে ৬ মে.টন পেঁয়াজ মজুদ অবস্থায় পাওয়া যায়। গার্মেন্টস মালিক রুহুল আমিনকে কৃষি বিপনন আইনের ২০১৮এর ১৯/ক-১০ ধারায় ৫০ হাজার টাকা জরিমানা ও মালামাল ক্রোক করা হয়েছে। পেঁয়াজগুলো নিলামে বিক্রি করা হবে, সে পর্যন্ত এগুলো সিরাজদিখান থানার ত্বত্তাবধানে থাকবে।