🕓 সংবাদ শিরোনাম

সোনারগাঁয়ে সড়কের পাশে মিলল বোরকা পরা তরুণীর মরদেহরাতে দোকান থেকে নিখোঁজ ব্যবসায়ীর ঝুলন্ত লাশ মিললো সকালেজরুরি বিজ্ঞপ্তিতে আলিম পরীক্ষার তারিখ পরিবর্তনইউনেস্কো পুরস্কার জিতলো দেড়শ বছরের পুরনো দোলেশ্বর হানাফিয়া মসজিদঢাকার পর শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর হচ্ছে চট্টগ্রামেও‘ভাই কবরে ,খুনি কেন বাহিরে’ শ্লোগানে শিক্ষার্থীদের কফিন মিছিলশিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

গার্মেন্টসের ভেতরে মিলল সাড়ে ৬ টন পেঁয়াজ, মালিককে অর্থদণ্ড


❏ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ ঢাকা, দেশের খবর

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি- রমজান মাসকে সামনে রেখে মুন্সীগঞ্জের সিরাজদিখানে সাড়ে ৬ মে. টন পেঁয়াজ মজুদ রাখায় একটি পোশাক কারখানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার টেঙ্গুরিয়াপাড়া এলাকায় একটি পোশাক কারখানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিষ্ট্রেট আশফিকুন নাহার।

এ সময় কারখানার মালিক রুহুল আমিন (৪৫) কে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়। সেইসঙ্গে পেঁয়াজগুলো ক্রোক করে কারখানায় তালা ঝুলিয়ে দিয়েছে প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশফিকুন নাহার জানান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে গার্মেন্টসের ভিতরে সাড়ে ৬ মে.টন পেঁয়াজ মজুদ অবস্থায় পাওয়া যায়। গার্মেন্টস মালিক রুহুল আমিনকে কৃষি বিপনন আইনের ২০১৮এর ১৯/ক-১০ ধারায় ৫০ হাজার টাকা জরিমানা ও মালামাল ক্রোক করা হয়েছে। পেঁয়াজগুলো নিলামে বিক্রি করা হবে, সে পর্যন্ত এগুলো সিরাজদিখান থানার ত্বত্তাবধানে থাকবে।