সংবাদ শিরোনাম

করোনাভাইরাস: আট মাসের মধ্যে সর্বনিম্ন শনাক্তমির্জাপুরে গরু চুরি বন্ধে ৫ দফা দাবিতে সংবাদ সম্মেলনশেরপুর পৌর নির্বাচনে জাল ভোট দেয়ার সময় গ্রেফতার-১ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ ওয়ানডে দল ঘোষণামানবতার হাত বাড়ালেন ঝালকাঠির যুবক “ছবির”টাঙ্গাইলে বিএনপি মেয়র প্রার্থী নির্বাচনী প্রচারনায় ছাত্রদলের একাংশবাউফলে ট্রলির ধাক্কায় শিক্ষক নিহতলালমনিরহাটে তিস্তা নদী পুনরুদ্ধার ও তিন বিঘা এক্সপ্রেস চালুর দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচনী মতবিনিময় সভাসুপেয় পানির চাহিদা মেটাতে সুন্দরবনে ৮৮টি পুকুর পুনঃখনন করা হচ্ছে

  • আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত, আহত ২১

◷ ৬:০৫ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ আলোচিত
AR20200416173647

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকল কলেজ হাসপাতালের সামনে সেনাবাহিনীর একটি ট্রাক দুর্ঘটনায় এক সেনাসদস্যের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আরও ২১ সেনা গুরুতর আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

আইএসপিআর জানায়, সাভার সেনানিবাস থেকে সেনাবাহিনীর কনভয়ের একটি ৩ টন ট্রাক জাজিরা যাওয়ার পথে ঢাকার অভ্যন্তরে সোহরাওয়ার্দী হাসপাতালের কাছে উল্টো পথে আসা একটি সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ে।

এই দুর্ঘটনায় সৈনিক প্রিন্স নামে একজন সেনাসদস্য ঘটনাস্থলেই মারা যান। ট্রাকে গমনকারী অবশিষ্ট ২১ জন সেনাসদস্য বর্তমানে ঢাকা সিএমএইচে চিকিৎসাধীন রয়েছেন।