🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

সাবেক উপমন্ত্রী দুলুর নির্দেশে বিএনপি নেতা রফিকুলের ত্রাণ বিতরণ


❏ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ দেশের খবর, রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি: করোনাভাইরাস সংক্রামণ রোধে সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলুর নির্দেশে কর্মহীন অসহায় মানুষের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করেন লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে ঐ উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নে কর্মহীন শতাধিক মানুষের মাঝে এ ত্রাণ ও নগদ অর্থ বিতরন করা হয়। চলমান এ কার্যক্রম গত কয়েকদিন হতে এ কার্যক্রম চলছে এবং আগামী কয়েকদিন তা অব্যাহত থাকবে।

বিএনপি নেতা রফিকুল ইসলাম বলেন, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু ভাইয়ের নির্দেশে আমি আমার সাধ্যমতো নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরন করে আসছি। আগামীতেও আমার এই উদ্যোগ চলমান থাকবে।

তিনি আরও বলেন, করোনা ভাইরাসের কারণে আজ খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ ঘর থেকে বের হচ্ছে না। কাজে যেতে না পারায় আয়ও বন্ধ হয়ে গেছে। অনেক দুঃস্থ পরিবার খাদ্য সংকটে রয়েছে। এ অবস্থায় আমি নিজ অর্থায়নে প্রতিনিয়ত দুঃস্থ মানুষের পাশে গিয়ে দাড়াচ্ছি। এছাড়াও তিনি দেশের সকল বিত্তশালীদের এসময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষক দলের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ সাইয়াকুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক রোকন, যুবদল নেতা ইউনুস আলী লাভলু, ছাত্রদল নেতা রুবেলসহ আরও অনেকে।