সংবাদ শিরোনাম

জামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহতসুষ্ঠু নির্বাচনকে গোরস্থানে সমাধিত করেছে সিইসি: রিজভীকোরআনে বর্ণিত ‘ত্বীন ফল’ বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে দিনাজপুরেসান্তাহার রেলওয়ে স্টেশনের অধিকাংশ সিসি ক্যামেরা নষ্ট, নজর নেই কর্তৃপক্ষেরকক্সবাজারের শরণার্থী শিবিরে দু’পক্ষের গোলাগুলি, নিহত ১

  • আজ ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

গোপালগঞ্জে টিসিবির বোতলজাত সয়াবিন তেল সহ আটক ২

◷ ১০:৫৩ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ ঢাকা
Gopalganj

এইচ এম মেহেদী হাসানাত, স্টাফ রিপোর্টারঃ গোপালগঞ্জের মুকসুদপুরে টিসিবির বোতলজাত ১৯৬ লিটার সয়াবিন তেল সহ টিসিবির ডিলার ও ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। আজ বৃহস্পতিবার বিকাল ৩ টায় র‍্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি দল মুকসুদপুর উপজেলা সদরের টেংরাখোলা বাজার পোস্টঅফিস রেডে অভিযান চালিয়ে সয়াবিন তেল সহ তাদের আটক করে।

আটককৃতরা হলেন টিসিবির ডিলার মুকসুদপুর উপজেলার পাথরাইল গ্রামের নিলু সরদার (৪০) ও টেংরাখোলা বাজারের ব্যবসায়ী কমলাপুর গ্রামের কুমারেশ রাহা (৪২)।

র‍্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের এএসপি ইফতেখারুজ্জামান জানান, অতিরিক্ত লাভের আশায় টিসিবির পন্য অবৈধভবে মজুদ করা হয়েছে। এই মর্মে গোপন সংবাদের ভিত্তিতে অভিযোগ পেয়ে বৃহস্পতিবার সকাল থেকে ব্যবসায়ী কুমারেশ রাহার দোকানে অভিযান চালায় র‍্যাব। সেখান থেকে দুই লিটার ওজনের বোতলজাত ৯৮ বোতল সয়াবিন তেল উদ্ধার করে র‍্যাব। উদ্ধারকৃত সয়াবিনের পরিমান মোট ১৯৬ লিটার।

র‍্যাবের ওই কর্মকর্তা আরো জানান, টিসিবির ডিলার নিলু সরদার সাধারণ মানুষের কাছে বিক্রি না করে ব্যবসায়ী কুমারেশ রাহার কাছে ওই ১৯৬ লিটার সোয়াবিন কালো বাজারে বিক্রি করে আর্থিকভাবে লাভবান হন। কুমারেশ অতিরিক্ত মুনাফার আশায় এ সয়াবিন টিসিবির ডিলাবের কাছ থেকে ক্রয় করে মজুদ করেন। এসব অপরাধে টিসিবির ডিলার ও ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে র‍্যাবের ওই কর্মকর্তা জানান।