সংবাদ শিরোনাম

 ত্রিশালে সাব্বিরকে সহয়তার হাত বাড়াল রকিব ওয়েলফেয়ার ফাউন্ডেশনআড়াইহাজারে ১২ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার,  চালক ও হেলপার আটকভূঞাপুরে খানাখন্দে ভরা ৮০০ মিটার সড়ক, দুর্ভোগে কয়েক গ্রামের লাখো মানুষকোটালীপাড়ায় ফের অগ্নিকান্ড, ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাইজামালপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত টাঙ্গাইলে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৮ যাত্রী আহতইশরাকের খালাসের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করল দুদকভারত কিছু ভ্যাকসিন বাংলাদেশকে উপহার দেবে : স্বাস্থ্যমন্ত্রীওয়ালটন ল্যাপটপ কিনে ১০০% ক্যাশব্যাক পেলেন ফ্রিল্যান্সার নাজমুলসিরাজগঞ্জে কাউন্সিলর হত্যা মামলায় আটক-১

  • আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বাগেরহাটে আইসোলেশনে থাকা এক বৃদ্ধের মৃত্যু

◷ ১০:৫৬ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ খুলনা
bagk

শেখ সাইফুল ইসলাম কবির, সিনিয়র স্টাফ রিপোর্টার: বাগেরহাট সদর হাসপাতালের আইসোলেশনে শেখ নুরুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সন্ধ্যার পর তার মৃত্যু হয়। দুপুর ২টার দিকে হার্ট, লিভার ও শ্বাসকষ্ট নিয়ে তিনি হাসপাতালে আসেন। শ্বাসকষ্ট থাকায় তাকে চিকিৎসকরা আইসোলেশনে রাখার নির্দেশ দেন।

শেখ নুরুল ইসলাম সদর উপজেলার বারুইপাড়া গ্রামের রায়পাড়া এলাকার মৃত আব্দুল অহেদ শেখের ছেলে।বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির বলেন, দুপুর ২টার দিকে ওই বৃদ্ধকে সদর হাসপাতালে নিয়ে আসেন তার স্বজনরা। তখন তার পেট ফাঁপার সঙ্গে শ্বাসকষ্টও ছিল। শ্বাসকষ্ট থাকায় আমরা তাকে আইসোলেশনে ভর্তি করি এবং করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে খুলনায় পাঠানোর ব্যবস্থা করা হয়। সন্ধ্যা ৬টার পর তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, অসুস্থ থাকায় ওই বৃদ্ধাকে গত দুদিন ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছিল। আলট্রাসনো রিপোর্ট থেকে জানা গেছে, তিনি দীর্ঘদিন ধরে লিভারের গুরুতর সমস্যায় (লিভার ক্যানসার) ভুগছেন। এ অবস্থায় তার স্বজনরা তাকে ফকিরহাট থেকে এনে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেছিলেন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা খুলনা থেকে নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে। স্বাস্থ্য বিভাগের ব্যবস্থাপনায় তার মরদেহ পরিবারের কাছে পৌঁছে দেয়া হবে।