গ্রাম থেকে গ্রামে নিজেই ত্রাণ পৌঁছে দিচ্ছেন মাশরাফি

mash
❏ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ নড়াইলের গ্রামে মোটরসাইকেলে ছুটে চলেছেন মাশরাফি মুর্তজা। উপজেলার মুলিয়া এলাকায় রাস্তার ওপর মোটরসাইকেল থামালেন। একজন কৃষক জমিতে কাজ শেষে বাড়ি ফিরছিলেন। বললেন, ‘চাচা আসসালামু আলাইকুম, আমি মাশরাফি। কেমন আছেন আপনি? আপনার বাড়ির সবাই ভালো? ঘরে খাবারদাবার আছে?’ বলেই একটি প্যাকেট ও কিছু টাকা তার হাতে তুলে দিলেন মাশরাফি।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক মাশরাফি করোনা পরিস্থিতিতে এলাকার মানুষের খোঁজখবর নিচ্ছেন। হাতে তুলে দিচ্ছেন ত্রাণসামগ্রী। করোনা প্রতিরোধে সবাইকে সাবধানে থাকতে বলেছেন মাশরাফি।

মাশরাফি বিন মুর্তজা অন্য এমপিদের মতো কোটি কোটি টাকার দামি গাড়িতে চড়েন না। গাড়ির গ্লাস খুলে জনতাকে ডাকেন না। পুলিশ কিংবা নিরাপত্তারক্ষী নেই তার। ক্রিকেট দুনিয়ায় অনন্য ক্যারিয়ার যে মাশরাফিকে এনে দিয়েছে এতে খ্যাতি, এত দর্শকপ্রিয়তা সেই মাশরাফিই এখন যেন এক অন্য মানুষ।

নড়াইল থেকে ঢাকা যাওয়ার পথে কালনাঘাট পর্যন্ত যত কৃষক, ভ্যানচালক পেয়েছেন মোটরসাইকেল থামিয়ে সালাম দিয়ে সবাইকে সহযোগিতা করেছেন এমপি মাশরাফী। নিম্নআয়ের এমন অসংখ্য মানুষের বাড়ির সামনে মোটরসাইকেল থামিয়ে কাউকে খাবার, কাউকে টাকা দিয়ে গেছেন।