সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

গ্রাম থেকে গ্রামে নিজেই ত্রাণ পৌঁছে দিচ্ছেন মাশরাফি

◷ ১১:১০ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ আলোচিত বাংলাদেশ
mash

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ নড়াইলের গ্রামে মোটরসাইকেলে ছুটে চলেছেন মাশরাফি মুর্তজা। উপজেলার মুলিয়া এলাকায় রাস্তার ওপর মোটরসাইকেল থামালেন। একজন কৃষক জমিতে কাজ শেষে বাড়ি ফিরছিলেন। বললেন, ‘চাচা আসসালামু আলাইকুম, আমি মাশরাফি। কেমন আছেন আপনি? আপনার বাড়ির সবাই ভালো? ঘরে খাবারদাবার আছে?’ বলেই একটি প্যাকেট ও কিছু টাকা তার হাতে তুলে দিলেন মাশরাফি।

নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক মাশরাফি করোনা পরিস্থিতিতে এলাকার মানুষের খোঁজখবর নিচ্ছেন। হাতে তুলে দিচ্ছেন ত্রাণসামগ্রী। করোনা প্রতিরোধে সবাইকে সাবধানে থাকতে বলেছেন মাশরাফি।

মাশরাফি বিন মুর্তজা অন্য এমপিদের মতো কোটি কোটি টাকার দামি গাড়িতে চড়েন না। গাড়ির গ্লাস খুলে জনতাকে ডাকেন না। পুলিশ কিংবা নিরাপত্তারক্ষী নেই তার। ক্রিকেট দুনিয়ায় অনন্য ক্যারিয়ার যে মাশরাফিকে এনে দিয়েছে এতে খ্যাতি, এত দর্শকপ্রিয়তা সেই মাশরাফিই এখন যেন এক অন্য মানুষ।

নড়াইল থেকে ঢাকা যাওয়ার পথে কালনাঘাট পর্যন্ত যত কৃষক, ভ্যানচালক পেয়েছেন মোটরসাইকেল থামিয়ে সালাম দিয়ে সবাইকে সহযোগিতা করেছেন এমপি মাশরাফী। নিম্নআয়ের এমন অসংখ্য মানুষের বাড়ির সামনে মোটরসাইকেল থামিয়ে কাউকে খাবার, কাউকে টাকা দিয়ে গেছেন।

sp tanvir কুষ্টিয়ার এসপিকে হাইকোর্টে তলব

⊡ বুধবার, জানুয়ারী ২০, ২০২১

Nixon 1 নিক্সন চৌধুরী বাচ্চা ছেলে: কাদের মির্জা

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Tufan sarkar সেই তুফান সরকারের জামিন

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১