🕓 সংবাদ শিরোনাম

হুয়াওয়ে মালিকের মেয়েকে মুক্তির বদলে দুই কানাডিয়ানকে ছেড়ে দিলো চীনজাতিসংঘে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের দিন আজইলিশ রফতানি: বাংলাদেশের নতুন শর্তে আশাভঙ্গের শঙ্কায় ভারতনোয়াখালীতে মুরগি নিয়ে মারামারিতে প্রাণ গেল বৃদ্ধের, গ্রেফতার ২জরুরি ভিত্তিতে টিকা নিয়ে বৈষম্য দূর করতে হবে: জাতিসংঘে ভাষণে প্রধানমন্ত্রীফটিকছড়িতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিতবেদে পল্লীর শিশুদের হাতে নতুন বই, পড়াবেন তরুন শিক্ষার্থীরা !ষড়যন্ত্রকারীদের মুখোশ খুলে দেওয়া হবে: মেয়র জাহাঙ্গীর৪০ দিন জামাতে নামাজ পড়ে সাইকেল পেল ৯ কিশোরস্ত্রী প্রতিদিন গোসল করেন না, তাই ডিভোর্স চাইলেন স্বামী!

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

‘হ্যালো ছাত্রলীগে’ কল করলেই খাবার পাচ্ছেন অসহায়রা

bsl
❏ বৃহস্পতিবার, এপ্রিল ১৬, ২০২০ চট্টগ্রাম

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে গৃহবন্দী হয়ে পড়েছেন দেশের মানুষ। বেশি বেকায়দায় পড়েছেন খেটে খাওয়া দিনমজুর,কর্মহীন ও শ্রমজীবী মানুষ। বিশেষ করে যারা দিন এনে দিন খায় এমন মানুষ। সমাজে এসব মানুষের সংখ্যাই বেশি। এসব অসহায় মানুষের ঘরে দ্রুত খাদ্য সেবা পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ।

তবে এ সেবার জন্য ‘হ্যালো ছাত্রলীগের’ হট লাইনে (01672705360) ফোন করতে হবে। কল করে যে কেউ পেতে পারেন এ খাদ্যসামগ্রী উপহার। ‘হ্যালো ছাত্রলীগ’ ব্যতিক্রমী এই খাদ্যসামগ্রী উপহারের সেবা চালু করেছে দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ।

স্থানীয় সাংসদ রাজি মোহাম্মদ ফখরুলের উদ্দ্যোগে ‘হ্যালো ছাত্রলীগ’ ব্যতিক্রমী এই খাদ্যসামগ্রী উপহারের সেবা চালু করেছে দেবিদ্বার উপজেলা ছাত্রলীগ।

উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ইকবাল হোসেন রুবেল জানান, স্থানীয় সাংসদ রাজী মোহাম্মদ ফখরুলের নির্দেশে ‘হ্যালো ছাত্রলীগ’ জরুরি খাদ্য সেবার সার্ভিস চালু করা হয়েছে। ‘হ্যালো ছাত্রলীগ’ এ কল করার সাথে সাথে তার নাম ঠিকানা নোট করা হয়। আমরা চেষ্টা করি খাদ্য সামগ্রী উপহার নেয়া সকলের নাম গোপন রাখতে।

‘হ্যালো ছাত্রলীগ’ এর টিম গোপনে রাতের আধারে মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী উপহার দ্রুত পৌঁছে দিচ্ছে।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক জানান, ‘হ্যালো ছাত্রলীগ’ হট লাইন নম্বরটি করোনা ভাইরাসের প্রার্দুভাব যতোদিন থাকে, ততোদিনই চালু থাকবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন