🕓 সংবাদ শিরোনাম
  • আজ সোমবার, ১১ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৬ জুলাই, ২০২১ ৷

প্রেমের বিয়ের আট মাসের মাথায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা


❏ শুক্রবার, এপ্রিল ১৭, ২০২০ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে তৃষ্ণা (১৯) নামের এক গৃহবধূ গলায় কাপড় পেচিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বানাইল ইউনিয়নের বাংগলা গ্রামে।

শুক্রবার (১৭ এপ্রিল) দুপুরে নিহতের লাশ প্রকাশের ঘর থেকে উদ্ধার করেছে মির্জাপুর থানা পুলিশ।

নিহত বাংগলা গ্রামের নেপাল সরকারের ছেলে প্রকাশ সরকারের স্ত্রী ও উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ী গ্রামের সধু মন্ডলের পালিত মেয়ে বলে জানা গেছে।

পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ১০ নং গোড়াই ইউনিয়নের রাজাবাড়ী গ্রামের সধু মন্ডলের পালিত মেয়ে তৃষ্ণা গত ৮ মাস আগে প্রেমের সম্পর্কে জড়িয়ে উপজেলার বানাইল ইউনিয়নের বাংগলা গ্রামের নেপাল সরকারের ছেলে প্রকাশ সরকারের সঙ্গে কোর্ট ম্যারেজের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তবে কোর্ট ম্যারেজের মাধ্যমে বিবাহ হলেও শেষ পর্যন্ত বিষয়টি দুই পরিবার মেনে নেয়।

স্থানীয় ইউপি সদস্য মো. মজিবর রহমান জানান, শুক্রবার ১৭ এপ্রিল সকালে চাপড়ী রুটি ভাজার সময়কালে সেগুলো পুড়ে যাচ্ছিল বলে স্বামী প্রকাশ তাকে ঠাট্টা করে। এরপর তৃষ্ণা প্রকাশ ঘরে গিয়ে ঘরজা বন্ধ করে এই আত্মহত্যার পথ বেছে নেয় বলে তিনি জেনেছেন।

এ বিষয়ে মির্জাপুর থানার উপ-পরিবর্শক দীপু সরকার জানান, ঘটনার সংবাদ পেয়ে নিহতের লাশ ঘর থেকে উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তৃষ্ণা নামের এই মেয়েটি আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আসল কারণ জানা যাবে। এ আত্মহত্যার ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন