🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজি ও পেটানোর অভিযোগে ঢাবি ছাত্রলীগের নেতা গ্রেপ্তারভাইরাল হওয়া ফোনালাপ নিয়ে যা বললেন ভিকারুননিসা অধ্যক্ষএসএসসি-এইচএসসি পরীক্ষা হবে ৩ বিষয়েসরকারি হাসপাতালে ডাক্তারদের ডিউটি ফাঁকিতে ভোগান্তী পোহাচ্ছে সাধারণ রোগীরাসালথায় আম গাছ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার বোয়ালমারীতে সংঘর্ষে মৃত্যুর ঘটনায় ২৯ জনের নামে মামলা মাগুরায় অক্সিজেন সিলিন্ডার ও ক্যানোলাসহ বিভিন্ন উপকরণ বিতরণফুলবাড়ীতে প্রচন্ড তাপদাহে পল্লী বিদ্যুতের লুকোচুরি, জনজীবন অতিষ্ঠসোনারগাঁওয়ে করোনা শনাক্তের হার শতভাগ!ভাঙ্গায় রেল প্রজেক্টের সামগ্রী চুরির ঘটনায় গ্রেফতার ৫

  • আজ সোমবার, ১১ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৬ জুলাই, ২০২১ ৷

কুড়িগ্রামে জ্বর ও শ্বাসকষ্টে ৮ মাসের শিশুর মৃত্যু, নমুনা সংগ্রহ


❏ শুক্রবার, এপ্রিল ১৭, ২০২০ রংপুর

ফয়সাল শামীম, ষ্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের রাজারহাটের ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নে জ্বর-সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে ৮ মাসের এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে।

এ ঘটনায় খবর পেয়ে করোনা উপসর্গ সন্দেহে গভীর রাতে নিহত শিশু ও তার নানীর নমুনা সংগ্রহ করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার ঘড়িয়ালডাঁঙ্গা ইউনিয়নের চায়না বাজার পাগলার দরগা গ্রামের হবিবর রহমানের জামাতা নারায়নগঞ্জে চাকুরীর সুবাদে তার কন্যা ও ৮ মাস বয়সি নাতনী আয়েশা বেগমকে নিয়ে ওই বাড়িতে বসবাস করতো।

বৃহস্পতিবার গভীর রাতে শিশুটি জ¦র, কাশি নিয়ে মৃত্যু বরন করে। শিশুটির বাবা নারায়নগঞ্জে কর্মরত থাকায় এবং ওই বাড়িতে যাতায়াত করায় এলাকাবাসী তার মৃত্যুতে করোনার উপসর্গ রয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেকে অবহিত করেন। পরে গভীর রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্সের মেডিকেল টিম ঘটনাস্থলে পৌঁছে শিশুটির নমূনা সংগ্রহ করেন। এসময় রাজারহাট থানা পুলিশ বাড়িটি লকডাউন করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহিনুর রহমান সরদার নমূনা সংগ্রহের সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন