🕓 সংবাদ শিরোনাম

রংপুরে ট্রাকচাপায় প্রাণ গেল ৩ নারী শ্রমিকেরভুয়া স্বাক্ষর দিয়ে মিথ্যা অভিযোগ, প্রতিবাদে মানববন্ধনমানিকগঞ্জের কেন্দ্রে গুলোতে পৌঁছেছে নির্বাচনী সামগ্রী, ব্যালট যাবে সকালেমুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রীবগুড়ায় চেয়ারম্যান পদে ভাইয়ের প্রতিদ্বন্দ্বী ভাই!শরীয়তপু‌রে নির্বাচনী সহিংসতায় দলীয় কর্মীর মৃত্যুতে সংবাদ স‌ম্মেলনমন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদেরটাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা হত্যায় মামলা, গ্রেপ্তার ২ছোটবেলায় আমরাও হাফ ভাড়ায় চলেছি : স্বরাষ্ট্রমন্ত্রীসংসদে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষে কথা বলে তোপে বিএনপির হারুন

  • আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

নওগাঁয় করোনার উপসর্গ নিয়ে ঢাকা ফেরত ব্যক্তির মৃত্যু


❏ শুক্রবার, এপ্রিল ১৭, ২০২০ দেশের খবর, রাজশাহী

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি- নওগাঁয় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ঢাকা ফেরত এক ব্যক্তি (৬০) মারা গেছে। শুক্রবার (১৭ এপ্রিল) ভোরে শহরের চকদেব জনকল্যাণ মহল্লায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়। তার মৃত্যুকে কেন্দ্র করে পুরো শহরে আতঙ্ক দেখা দিয়েছে।

নওগাঁর সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলাল বলেন, ওই ব্যক্তি ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। গত বুধবার (১৫ এপ্রিল) তিনি নওগাঁয় আসেন। এরপর থেকেই জ্বর-সর্দিতে ভুগছিলেন। বৃহস্পতিবার বিকেলে বিষয়টি জানার পর তার নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কিন্তু শুক্রবার ভোরে তার মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, ওই ব্যক্তি আগে থেকেই অ্যাজমা রোগে ভুগছিলেন। তবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি-না তা নমুনা পরীক্ষার পরই জানা যাবে। তার পরিবারের সকলকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

নওগাঁর জেলা প্রশাসক হারুন-অর-রশীদ বলেন, ওই ব্যক্তির মৃত্যুর সংবাদ পেয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে তার পরিবারের সকলের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে। তার মরদেহ জেলা প্রশাসকের উদ্যোগে ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে দাফনের ব্যবস্থা করা হয়েছে।