• আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

জরিমানা করেও মানুষদের আটকানো যাচ্ছে না

◷ ৯:২৪ অপরাহ্ন ৷ শুক্রবার, এপ্রিল ১৭, ২০২০ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: করোনা পরিস্থিতিতে দেশের বিভিন্ন স্থানে মাঠে কাজ করছেন সশস্ত্র ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তবে কোনোভাবেই মানুষকে ঠেকাতে পারছেন না তারা। নানা অজুহাতে বাইরে ঘোরাফেরা করছে উৎসুক জনতা। সারাদেশ থেকে পাঠানো প্রতিনিধিদের খবরে দেখুন বিস্তারিত…

ঝালকাঠি:-
ঝালকাঠি জেলাকে লকডাউন ঘোষণা করা হলেও তা মানছেন না সাধারণ মানুষ। তবে জনসমাগম রোধে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাঠে কাজ করছেন সেনাবাহিনীর সদস্যরা। অপ্রয়োজনে যারা ঘর থেকে বের হয়েছেন তাদের গুণতে হয়েছে জরিমানা।

ঠাকুরগাঁও:-
ঠাকুরগাঁওয়ে আইন শৃঙ্খলা রক্ষাবাহিনী তৎপর থাকলেও নানা অজুহাতে রাস্তায় বের হচ্ছে উৎসুক জনতা। নিয়ম অমান্য করায় গড়েয়া হাট, কালীতলাবাজার, সত্যপীর ব্রিজ এলাকাসহ বিভিন্ন স্থানে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

শরীয়তপুর:-
শরীয়তপুরে লকডাউন উপেক্ষা করে হাটবাজারে কেনাকাটায় ব্যস্ত সাধারণ মানুষ। তবে সামাজিক দূরত্ব মেনে চলার আহ্বান জানিয়ে জনগণকে সচেতন করছে পুলিশ।

সাতক্ষীরা:-
করোনা পরিস্থিতি মোকাবিলায় সাতক্ষীরায় মোড়ে মোড়ে চেকপোস্ট বসিয়ে দায়িত্ব পালন করছে পুলিশ। এরপরও নানা অজুহাতে ঘর থেকে বের হচ্ছেন অনেকে।

হিলি:-
হিলিতে সামাজিক দূরত্ব মানছেন না সাধারণ মানুষ। মাস্ক ছাড়াই হাটবাজারে ঘোরাফেরা করছেন ক্রেতা বিক্রেতারা।

কুড়িগ্রাম:-
প্রশাসনের ব্যাপক তৎপরতার পরেও নানা অজুহাতে রাস্তায় বের হচ্ছে উৎসুক জনতা। বিশেষ করে গ্রামাঞ্চলের হাট বাজারগুলোতে যে উপচে পড়া ভীড়।