সংবাদ শিরোনাম

ওয়াজে কোরআন-হাদিসের রেফারেন্স বাধ্যতামূলক চেয়ে লিগ্যাল নোটিশ ত্রিশালে সাব্বিরকে সহয়তার হাত বাড়াল রকিব ওয়েলফেয়ার ফাউন্ডেশনআড়াইহাজারে ১২ হাজার কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার,  চালক ও হেলপার আটকভূঞাপুরে খানাখন্দে ভরা ৮০০ মিটার সড়ক, দুর্ভোগে কয়েক গ্রামের লাখো মানুষকোটালীপাড়ায় ফের অগ্নিকান্ড, ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাইজামালপুরে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত টাঙ্গাইলে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৮ যাত্রী আহতইশরাকের খালাসের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করল দুদকভারত কিছু ভ্যাকসিন বাংলাদেশকে উপহার দেবে : স্বাস্থ্যমন্ত্রীওয়ালটন ল্যাপটপ কিনে ১০০% ক্যাশব্যাক পেলেন ফ্রিল্যান্সার নাজমুল

  • আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ব‌রিশা‌লে ক‌রোনা ইউ‌নি‌টে আ‌রো একজ‌নের মৃত্যু

◷ ১০:২৮ অপরাহ্ন ৷ শুক্রবার, এপ্রিল ১৭, ২০২০ বরিশাল
bori

ব‌রিশাল প্র‌তি‌নি‌ধিঃ ১৫ ঘন্টার ব্যবধানে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ইউনিটে আরো এক রোগীর মৃত্যু হ‌য়ে‌ছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় মৃত্যুবরন করেন খলিলুর রহমান বিশ্বাস (৭২) নামক এক বৃদ্ধ। তিনি বরগুনার বেতাগী উপজেলার ফুলতলী গ্রামের বাসিন্দা।

শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, গত ৫দিন ধরে ওই বৃদ্ধ জ্বর, সর্দি-কশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। বৃহস্পতিবার দুপুরে তাকে শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। শুক্রবার সকাল থেকে তার অবস্থার অবনতি ঘটতে থাকে। সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে তিনি মৃত্যুবরন করেন। ওই রোগী করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা নিশ্চিত হতে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে হাসপাতালের করোনা ইউনিটে মাকসুদা বেগম (৪২) নামক এক নারীর মৃত্যু হয়। তিনি পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালী ইউনিয়নের পাঁচবুনিয়া গ্রামের বাসিন্দা ছিলেন। তারও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।