🕓 সংবাদ শিরোনাম

চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানাশাহজাদপুরে বইয়ের ভেতরে ৯০০ পিস ইয়াবা ও টাকাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারত্রিশালে ভ্রাম্যমান আদালতের মোবাইল কোর্ট পরিচালনা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

প্রখ্যাত বক্তা আল্লামা জুবায়ের আহমদ আনসারীর ইন্তেকাল

ansari
❏ শুক্রবার, এপ্রিল ১৭, ২০২০ ইসলাম

ইসলাম ডেস্কঃ প্রখ্যাত বক্তা ও মুফাসসিরে কোরআন, বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র সহ-সভাপতি আল্লামা জুবায়ের আহমদ আনসারী ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)

শুক্রবার (১৭ এপ্রিল) সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। দীর্ঘদিন ক্যান্সারে ভূগছিলেন তিনি। মৃত্যুকালে ৩ ছেলে ৪ মেয়ে ও স্ত্রী রেখে গেছেন।

প্রতিভাবান এই আলেমের মৃত্যুর সংবাদে আলেম সমাজে শোকের ছায়া নেমে এসেছে। দীর্ঘ তিন যুগের বেশি সময় ধরে তিনি দেশ-বিদেশে ওয়াজ করেছেন। আকর্ষণীয় কোরআন তেলাওয়াত ও চমৎকার কোরআনের তাফসিরের জন্য তিনি বিশেষ খ্যাতি অর্জন করেন। জামিয়া রাহমানিয়া বেড়তলা, সরাইল মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপালের দায়িত্ব পালনের পাশাপাশি প্রচুর মসজিদ-মাদরাসা প্রতিষ্ঠা ও সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

শনিবার (১৮ এপ্রিল) সকাল ১০টায় তার প্রতিষ্ঠিত জামিয়া রহমানিয়া বেড়তলা মাদরাসা প্রাঙ্গণে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন :
mokka পবিত্র হজ আজ

❏ সোমবার, জুলাই ১৯, ২০২১

তাওয়াফে মুখরিত পবিত্র কাবা চত্বর

❏ রবিবার, জুলাই ১৮, ২০২১

ঈদুল আজহার জামাতও হবে না শোলাকিয়ায়

❏ বৃহস্পতিবার, জুলাই ১৫, ২০২১

মসজিদে ঈদ জামাতের পর কোলাকুলি নয়

❏ রবিবার, জুলাই ১১, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন