সংবাদ শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি‘ভারতে যারাই ক্ষমতায় এসেছে, তারাই মুসলমানদেরকে শিক্ষা থেকে দূরে রেখেছে’দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশেরসাজার বদলে আদালত থেকে দেয়া হলো বই, ১০ শর্তে মুক্তি পেলো ৪৯ শিশুকুয়াকাটায় সৈকতে ডিগবাজি দিতে গিয়ে পর্যটকের মৃত্যুঠাকুরগাঁওয়ে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডশাহজাদপুরে বসতবাড়িতে চোরাই তেলের অবৈধ গোডাউনে ভয়াবহ আগুন, ৩ জন দগ্ধটাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে ৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, লম্পট বাবলু গ্রেফতার

◷ ৭:৪২ অপরাহ্ন ৷ শনিবার, এপ্রিল ১৮, ২০২০ ঢাকা, দেশের খবর
Image77777 3

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের গোপালপুরে ৬ বছরের শিশু ধর্ষণ চেষ্টার আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম তালাতের নেতৃত্বে একটি দল গোপালপুরের আলমনগর (বয়রাপাড়া) এলাকা থেকে তাকে গ্রেফতার করেন।

আসামি বাবলু রহমান (৫০) ওই এলাকার মৃত-মকবুল হোসেনের ছেলে।

র‌্যাব কমান্ডার মেজর আবু নাঈম তালাত বলেন, গতকাল শুক্রবার দুপুরে ঘটনার শিকার শিশুটি আসামি বাবলুর বাড়ির পাশে খেলা করছিল। এসময় বাবলু তাকে খাবারের লোভ দেখিয়ে বাড়ি ভেতরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বাবলু পালিয়ে যায়। পরে শিশুর বাবা বাদি হয়ে গোপালপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শুক্রবারই অভিযোগ দায়ের করেন।

তিনি আরো বলেন, শনিবার সকালে অভিযোগটি মামলা আকারে রেকর্ড করা হয়েছে। পরে মামলার আসামি মো. বাবলু রহমানকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাবলুকে থানার মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।