🕓 সংবাদ শিরোনাম

করোনা ও উপসর্গে ময়মনসিংহ মেডিক্যালে মৃত্যু ৯হিলিতে বেড়েছে কাঁচামরিচের ঝাঁজ, বিপাকে সাধারণ ক্রেতাএসএসসি ও এইচএসসি পরীক্ষার সময় জানালেন শিক্ষামন্ত্রীঅন্যের পাসপোর্টে ভ্যাকসিন, মালয়েশিয়ায় বাংলাদেশি যুবকের ৯ মাস কারাদণ্ডরংপুরে আসামির ছুরিকাঘাতে এএসআই নিহতআফগানিস্তানে অপরাধীদের হাত-পা কেটে দেওয়ার শাস্তি ফিরছে: তালিবান নেতাহুয়াওয়ে মালিকের মেয়েকে মুক্তির বদলে দুই কানাডিয়ানকে ছেড়ে দিলো চীনজাতিসংঘে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণের দিন আজইলিশ রফতানি: বাংলাদেশের নতুন শর্তে আশাভঙ্গের শঙ্কায় ভারতনোয়াখালীতে মুরগি নিয়ে মারামারিতে প্রাণ গেল বৃদ্ধের, গ্রেফতার ২

  • আজ শনিবার, ১০ আশ্বিন, ১৪২৮ ৷ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ৷

টাঙ্গাইলে ৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, লম্পট বাবলু গ্রেফতার


❏ শনিবার, এপ্রিল ১৮, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের গোপালপুরে ৬ বছরের শিশু ধর্ষণ চেষ্টার আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর আবু নাঈম তালাতের নেতৃত্বে একটি দল গোপালপুরের আলমনগর (বয়রাপাড়া) এলাকা থেকে তাকে গ্রেফতার করেন।

আসামি বাবলু রহমান (৫০) ওই এলাকার মৃত-মকবুল হোসেনের ছেলে।

র‌্যাব কমান্ডার মেজর আবু নাঈম তালাত বলেন, গতকাল শুক্রবার দুপুরে ঘটনার শিকার শিশুটি আসামি বাবলুর বাড়ির পাশে খেলা করছিল। এসময় বাবলু তাকে খাবারের লোভ দেখিয়ে বাড়ি ভেতরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বাবলু পালিয়ে যায়। পরে শিশুর বাবা বাদি হয়ে গোপালপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শুক্রবারই অভিযোগ দায়ের করেন।

তিনি আরো বলেন, শনিবার সকালে অভিযোগটি মামলা আকারে রেকর্ড করা হয়েছে। পরে মামলার আসামি মো. বাবলু রহমানকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাবলুকে থানার মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন