• আজ রবিবার, ১৭ শ্রাবণ, ১৪২৮ ৷ ১ আগস্ট, ২০২১ ৷

যমুনায় নৌকা ডুবির ঘটনায় ১জনের মরদেহ উদ্ধার

Tangail
❏ শনিবার, এপ্রিল ১৮, ২০২০ ঢাকা

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ ৩ জনের মধ্যে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শনিবার দুপুরে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আলিফা (২২) বগুড়ার সোনাতলা উপজেলার দিগলকান্দী গ্রামের তফিজ উদ্দিনের মেয়ে। আলিফা গাজীপুরের একটি পোশাক কারখানায় কাজ করতেন। তার স্বামী মারা গেছেন। তবে এখনো নিখোঁজ  রয়েছে মা রত্না বেগম ও ছেলে রবিউল ইসলাম।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সফিকুল ইসলাম বলেন, গতকাল শুক্রবার দুপুরে যমুনা নদীতে নৌকা ডুবে যায়। ভূঞাপুর থানা পুলিশের সহযোগীতায় শনিবার দ্বিতীয় দফা উদ্ধার অভিযান শুরু করি। টানা দুই ঘন্টা অভিযান চালানোর পর নিখোঁজ তিনজনের মধ্যে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। বাকি দুইজনের লাশ উদ্ধারের চেষ্টা চলছে।

গতকাল দুপুরে ১৪ জন যাত্রী নিয়ে একটি নৌকা যমুনা নদী পাড় হচ্ছিলো। নৌকাটি বঙ্গবন্ধু সেতুর ১৪ নং পিলার কাছে গিয়ে হঠাৎ ডুবে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। ১৪ জনের মধ্যে ১১ জনকে জীবিত উদ্ধার করা গেলেও  তিনজন নিখোঁজ হন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন