🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

মির্জাপুরে টয়লেটের ভিতরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা


❏ শনিবার, এপ্রিল ১৮, ২০২০ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- টাঙ্গাইলের মির্জাপুরে পারুল আক্তার (৩৫) নামের এক গৃহবধূ টয়লেটের ভিতরে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (১৮ এপ্রিল) ভোরে উপজেলার ৯ নং বহুরিয়া ইউনিয়নের বড় গবড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত বড় গবড়া গ্রামের ইয়াছিন মিয়ার স্ত্রী এবং একই উপজেলার গোহাইলবাড়ী গ্রামের মো. সিরজত আলীর মেয়ে বলে জানা গেছে। শনিবার দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করেছে মির্জাপুর থানা পুলিশ।

পরিবারিক সূত্র জানায়, প্রতিদিনের মতো (১৭ এপ্রিল) শুক্রবার রাতের খাবার খেয়ে পারুল আক্তার তার স্বামীর সাথে ঘুমায়। কিন্তু ভোর সকালে ঘরের দরজা খুলা দেখতে পেয়ে স্বামী ইয়াছিন মিয়া তাকে খুঁজতে থাকে। পরে অনেক খুঁজাখুজির পর টয়লেটের ভিতরে গিয়ে দেখে গলায় রশি পেচানো অবস্থায় আত্মহত্যা করেছে। পরে এলাকাবাসী থানা পুলিশকে খবর দেয়। নিহত পারুল আক্তারের ৪ মাস বয়সের একটি ছেলে রয়েছে।

এ বিষয়ে মির্জাপুর থানার উপ-পরিদর্শক ফয়েজ উদ্দিন জানান, আত্মহত্যার ঘটনার সংবাদ পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর আসল কারণ জানা যাবে।

তবে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে পারুল আক্তার আত্মহত্যা করেছে। এ আত্মহত্যার ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।