🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

সৌদির উদারতায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার কৃতজ্ঞতা


❏ রবিবার, এপ্রিল ১৯, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- করোনাভাইরাস রোধে আন্তর্জাতিক চেষ্টায় সহায়তার অংশ হিসেবে ৫০ কোটি ডলার দান করায় সৌদির আরবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা।

শুক্রবার আরব নিউজের এক খবরে এমন তথ্য জানা গেছে।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার মহাপরিচালক ডা. টেড্রোস আধানম গেবরিয়েসুস বলেন, করোনাভাইরাস প্রতিরোধের লড়াইয়ে ৫০ কোটি ডলার সহায়তার মাধ্যমে উদারতায় প্রকাশ করায় দুই পবিত্র মসজিদের জিম্মাদারের কাছে আমি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন, আশা করছি, জি২০ দেশগুলোর বাকি সদস্যরাও সৌদি আরবের এই পথ অনুসরণ করবে।

মহামারী প্রতিরোধে প্রস্তুতি ও উদ্ভাবন জোটকে ১৫ কোটি, টিকা ও প্রতিষেধকত উদ্ভাবন জোটকে ১৫ কোটিসহ বিভিন্ন আঞ্চলিক ও আন্তর্জাতিক স্বাস্থ্য সংস্থা এবং কর্মসূচিকে ২০ কোটি ডলার দেবে সৌদি আরব।