• আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে আরো ১ জন করোনায় আক্রান্ত, জেলায় মোট ১১

◷ ২:২৫ অপরাহ্ন ৷ রবিবার, এপ্রিল ১৯, ২০২০ ঢাকা, দেশের খবর
corona 2020 202156 1

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলে নতুন করে আরো ১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার বাড়ি ভূঞাপুর উপজেলায় গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ি গ্রামে। তিনি ঢাকায় এরিস্টোফার্মা ওষুধ কোম্পানিতে চাকরি করেন।

এ ঘটনার পর শনিবার মধ্যেরাতেই আক্রান্তের বাড়িসহ আশপাশের মোট ৩টি বাড়ি লকডাউন করা হয়েছে। এ নিয়ে এ জেলায় ১১ জনের দেহে করোনার ভাইরাসে শনাক্ত হলো।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার ৫১ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। এদের মধ্যে রাতেই ১ জনের ফলাফল প্রজেটিভ আসে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকতা ডা. মোহাম্মদ মহীউদ্দিন বলেন, গত ১৪ এপ্রিল তিনি ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। পরে শুক্রবার তার নমুনা সংগ্রহ করে শনিবার ঢাকায় পাঠানো হয়। পরে রাতেই ফলাফলে প্রজেটিভ আছে। পরে ওই বাড়িসহ ৩ টি বাড়ির মোট ১৭ জনকে লকডাউন করা হয়েছে। রোববার সকালে আক্রান্ত ব্যক্তিতে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, আক্রান্ত ব্যক্তি ঢাকার এরিস্টোফার্মা ওষুধ কোম্পানিরতে চাকরি করেন। এ নিয়ে এ উপজেলায় মোট ৫ জন আক্রান্ত হলেন।