দিনাজপুরে আক্রান্ত দম্পতি’র দেড় বছরের শিশুও করোনায় আক্রান্ত!

233259Corona_pic
❏ রবিবার, এপ্রিল ১৯, ২০২০ রংপুর

শাহ্ আলম শাহী,স্টাফ রিপোর্টার,দিনাজপুর থেকেঃ দিনাজপুর শহরে কনোরা আক্রান্ত দম্পতি’র দেড় বছরের শিশু লাবিদ রহমানও করোনায় আক্রান্ত হয়েছে। ওই শিশু’র শরীরে করোনাভাইরা আছে কি না তা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হলে আজ রোববার সন্ধায় প্রাপ্ত রিপোর্টে পজেটিভ শনাক্ত হয়েছে। এনিয়ে দিনাজপুর জেলায় করোনা আক্রান্ত রোগির সংখ্যা দাঁড়িয়েছে ১১ জনে। এর মধ্যে দু’জন নারী আর এক শিশু।

দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা, আব্দুল কুদ্দুস জানিয়েছে, দিনাজপুরে করোনাভাইরাস আক্রান্ত শনাক্তরা হলেন, শহরে ৪ জন,নবাবগঞ্জ উপজেলায় ৩ জন, ঘোড়াঘাট উপজেলায় একজন,ফুলবাড়ী উপজেলায় একজন.পাবর্তীপুর উপজেলায় একজন ও বোচাগঞ্জ উপজেলায় একজন।

আক্রান্তরা হলেন,শহরের সরকারি কলেজের বিপরীতে সুইহারী মির্জাপুরস্থ আদিবাসী কালচারাল সেন্টারের পাশে সোহাগ (২৫) ও লাকি আক্তার (১৮) দম্পতি ও তার দেড় বছরের শিশুপুত্র লাবিদ রহমান এবং নয়নপুর এলাকায় বিক্রম রায় (২৩)। নবাবগঞ্জ উপজেলার সামিউল ইসলাম (২৪),শাহাবুদ্দিন (৫০) ও ইমানুর (২১), ফুলবাড়ী উপজেলার খয়েবাড়ি মধ্যমপাড়া এলাকার এনামুল হক (৩০) এবং পার্বতীপুর পৌর শহরের নামাপাড়া এলাকার মানিক শাহ (২৪),বোচাগঞ্জ উপজেলার ছাতোইল ইউপি’র যশোর গ্রামের মামুনের স্ত্রী কানিজ ফতেমা (২৩) এবং ঘোড়াঘাট উপজেলার কৃষ্ণপুর মরিচা গ্রামের মো.জাকিরুল (৩৮)।

দিনাজপুরে যে ১১ জন করোনাভাইরাসে আক্রান্ত সনাক্ত হয়েছেন,তারা ১০ জনেই কয়েকদিন আগে ঢাকা,নারায়ণগঞ্জ ও গ্জীপুর থেকে দিনাজপুরে এসে অবস্থান নিয়েছেন। বাকি একজন স্থানীয়।