সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

এবার আওয়ামী লীগ নেতার মুরগির খামার থেকে ৮৬৯ বস্তা চাল উদ্ধার!

১১:২৬ অপরাহ্ন | রবিবার, এপ্রিল ১৯, ২০২০ রংপুর
murgi

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সিংড়া ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নানের মুরগির খামারের ঘর থেকে ৮৬৯ বস্তা চাল উদ্ধার করেছে প্রশাসন।

উদ্ধারকৃত চালগুলো ১০ টাকা কেজি দরে দুঃস্থতের জন্য খাদ্য বান্ধব কর্মসূচির বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে। ইউপির চেয়ারম্যান আঃ মান্নানের স্ত্রী রহিমা বেগমের নামে ডিলার শিপে বরাদ্দকৃত ওই চাল। রহিমা বেগম গত চার দিন আগে স্থানীয় সরকারি খাদ্য গোডাউন থেকে ২৬ টন ৭০ কেজি চাউল উত্তোলন করেন। সেই চাউল তার নিজ বাড়ীর পাশ্বে মুরগীর খামারের ভিতরে রাখেন।

কিন্তু স্থানীয় এলাকাবাসীর অভিযোগ, গোপনে চালগুলো বিক্রি করার সময় আজ রোববার দুপুরে স্থানীয় জনতার তোপের মুখে হাকিমপুর সার্কেল (পুলিশ) আখিউল ইসলামসহ ঘ্ড়োাঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ঘটনাস্থল থেকে চাল উদ্ধার করেছে।

এ বিষয়ে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম চালগুলো জব্দ করার সত্যতা স্বীকার করে জানান, আটক চাল আগামীকাল সোমবার করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন মানুষের মাঝে বিতরণ করা হবে। তদন্ত পূর্বক ইউপি চেয়ারম্যান ও তার ডিলার শিপ রহিমা বেগমের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে প্রশাসন।

এ দিকে এ ঘটনার পর পরই ব্যাপক দৌড় ঝাপ শুরু হয়ে যায় ইউপি চেয়াম্যান ও তার দলীয় লোকজনদের। তারা ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করেন। এমন কি এ সংক্রান্ত কোন সংবাদ যাতে পত্রিকা বা টেলিভিশনে প্রচার না হয়, সেজন্য নগদ অর্থ ছিটানো হয়। নিউজটি না করার জন্য তথাকথিত রাজনৈতিক কয়েকজন নেতা মুঠোফোনে সাংবাদিকদের অনুরোধ জানান। বলেন, এজন্য যা প্রয়োজন বললে ব্যবস্থা করে দেয়া হরে।