সংবাদ শিরোনাম
  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

লকডাউন উপেক্ষা করে জনতার ঢল, তদন্ত শুরু

❏ সোমবার, এপ্রিল ২০, ২০২০ চট্টগ্রাম
bb

সময়ের কণ্ঠস্বর, চট্টগ্রামঃ লকডাউন উপেক্ষা করে মাওলানা আল্লামা জুবায়ের আহমদ আনসারীর জানাজায় হাজার হাজার মানুষের অংশ নেওয়ার ঘটনায় গঠিত তদন্ত কমিটি কাজ শুরু করেছে।

রোববার (১৯ এপ্রিল) সন্ধ্যায় চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ও তদন্ত কমিটির প্রধান মো. ইকবাল হোসেনের নেতৃত্বে ৩ সদস্যের প্রতিনিধি দল ঘটনাস্থল জামিয়া রহমানিয়া বেড়তলা মাদ্রাসা প্রাঙ্গণ ঘুরে দেখেন। এ সময় তিনি এলাকার বিভিন্ন মানুষের সঙ্গে কথা বলেন।

তদন্ত কমিটির প্রধান চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) ইকবাল হোসেন জানান, তদন্ত কমিটির সদস্যরা কাজ শুরু করেছেন। এত তাড়াতাড়ি কিভাবে এত লোক সমাগম হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এলাকাবাসীর সাথে কথা বলা হচ্ছে । ২২ এপ্রিলের মধ্যে তদন্তকাজ শেষ করার চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, শুক্রবার (১৭ এপ্রিল) বিকাল ৫টা ৪৫ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া শহরের মার্কাজ পাড়ায় নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মাওলানা যুবায়ের আহম্মদ আনসারী। পরে শনিবার সকাল ১০টায় বিশাল জানাজা শেষে সরাইল উপজেলার বেড়তলায় তার প্রতিষ্ঠিত জামিয়া রহমানিয়া বেড়তলা মাদ্রাসা প্রাঙ্গণে তাকে দাফন করা হয়।