🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

কালকিনিতে মাঠ থেকে গরু আনতে গিয়ে বজ্রপাতে গৃহবধুর মৃত্যু


❏ সোমবার, এপ্রিল ২০, ২০২০ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি- মাদারীপুরের কালকিনিতে বাড়ির পাশের একটি মাঠ থেকে গুরু আনতে গিয়ে বজ্রপাতে ফেলানী বেগম (৪০) নামে এক গৃহবধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে একজন।

আজ সোমবার (২০ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু উপজেলার বাঁশগাড়ি এলাকার আউলিয়ার চর গ্রামের দিনমজুর কবীর ফকিরের স্ত্রী।

এলাকা ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, কালকিনি উপজেলায় দুপুর থেকেই হঠাৎ করে আকাশে মেঘ জমে ঝড়-বৃষ্টি শুরু হয়। এবং চারদিকে প্রচন্ড অন্ধকারাচ্ছন্ন পরিবেশ বিরাজ করে। এ ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই ফেলানী বেগম পায়ে হেটে তার বাড়ির পাশের একটি মাঠে বাঁধা নিজের পালিত একটি গুরু আনতে যান। কিন্তু এসময় পথিমধ্যে হঠাৎ করে তার শরীরের ওপর বজ্রপাত ঘটে। এতে করে তার ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে।

এ বজ্রপাতের আঘাতে মাজেদা বেগম নামে আরেক নারী আহত হয়েছে। তাকে আহত অবস্থায় স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

বাঁশগাড়ি এলাকার বাসিন্দা রফিকুল ইসলাম খোকন মাহমুদ বলেন, ফালানী বেগম বৃষ্টির মধ্যে বাহিরে বের হওয়ায় সে বজ্রপাতে মারা গেছে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাসিরউদ্দিন মৃধা বলেন, ফালানী বেগম বজ্রপাতে মারা গেছে বলে আমরা জেনেছি।