কোটালীপাড়ায় বেতনের টাকায় কর্মহীন মানুষদের খাদ্যসামগ্রী দিলেন অধ্যক্ষ

❏ সোমবার, এপ্রিল ২০, ২০২০ ঢাকা, দেশের খবর

এইচ এম মেহেদী হাসানাত, স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় নিজের বেতনের টাকা দিয়ে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন সরকারি শেখ রাসেল কলেজের অধ্যক্ষ রবীন্দ্রনাথ বাড়ৈ।

সোমবার উপজেলার কলাবাড়ি ইউনিয়নের হিজলবাড়ি ভ্যানস্ট্যান্ডে সামাজিক দূরত্ব বজায় রেখে শতাধিক কর্মহীন মানুষের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ ও ১ লিটার তেল বিতরণ করা হয়। এছাড়াও করোনাভাইরাস প্রতিরোধে প্রত্যেক ব্যক্তিকে ২টি করে সাবান দেওয়া হয়।

অধ্যক্ষ রবীন্দ্রনাথ বাড়ৈ নিজে উপস্থিত থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। এ সময় কলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইকেল ওঝা, মুক্তিযোদ্ধা মধুসূধন হালদার, কাজী মন্টু কলেজের প্রভাষক তাপষ বাড়ৈ, সরকারি শেখ রাসেল কলেজের সহকারী অধ্যাপক সুব্রত হাজরা উপস্থিত ছিলেন।

রবীন্দ্রনাথ বাড়ৈ বলেন, করোনাভাইরাসের কারণে বর্তমানে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এসব মানুষদের মাঝ থেকে আমি আমার সাধ্যমতো শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলাম। আমি চাই সমাজের সকল বিত্তবানরা যেন এ সময়ে কর্মহীন মানুষদের সাহায্যে এগিয়ে আসে।