🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

কাতার থেকে মোবাইলে প্রেম, চারবছর পর দেশে এসে প্রেমিকাকে ধর্ষণ


❏ সোমবার, এপ্রিল ২০, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

মু.ওয়াছীঊদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধি- লক্ষ্মীপুরের রামগঞ্জে কলেজছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ উঠেছে। মামলার আসামি হলেন মধ্য দরবেশপুর নোয়া বাড়ির আব্দুর রশিদের ছেলে আরিফ হাসান।

রোববার রাতে এ ঘটনায় ওই কলেজছাত্রী বাদি হয়ে রামগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। পরে ধর্ষিতা কলেজছাত্রীকে ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করেছে রামগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব দরবেশপুর গ্রামের লক্ষীপুর সরকারী কলেজের অনার্স ৩য় বর্ষের এক ছাত্রীর সাথে মধ্য দরবেশপুর নোয়া বাড়ির মৃত আঃ রশিদের বখাটে ছেলে কাতার প্রবাসী আরিফ হাসানের সাথে ২০১৬ সাল থেকে মোবাইলে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

আরিফ হাসান চলতি বছরের ২৩ ফেব্রুয়ারি বাংলাদেশে আসে। আসার পর থেকে বিভিন্ন সময় আরিফ হাসান কলেজ ছাত্রীর সাথে শারীরিকভাবে মেলামেশা করার জন্য চাপ সৃষ্টি করে। কিন্তু কলেজছাত্রী বারবার তা প্রত্যাখ্যান করে। এরইমধ্যে গত ৮ মার্চ আরিফ বিয়ের করার কথা বলে ওই ছাত্রীকে চাঁদপুর হয়ে লঞ্চ যোগে ঢাকার কমলাপুরের একটি হোটেলে নিয়ে যায়।

ঢাকা যাওয়ার পথে লঞ্চে ও হোটেলে দফায় দফায় কলেজ ছাত্রীর মতামতের বিরুদ্ধে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। কিন্তু ৯ মার্চ সকালে বিয়ে করার কথা থাকলেও আরিফ হাসান তাকে বিয়ে না করে সোজা সায়েদাবাদ বাস কাউন্টারে এনে জোরপূর্বক গাড়িতে তুলে দিয়ে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়।

ধর্ষিতা কলেজছাত্রী বলেন, শিক্ষিত মেয়ে হিসেবে আমি সবসময় সতর্ক ছিলাম। কিন্তু লঞ্চে উঠার পর সে আমার সাথে ধস্তাধস্তি শুরু করে। এসময় সদরঘাট নেমেই বিয়ের কাজ সেরে ফেলার কথা বলে কয়েকবার শারীরিক মেলামেশা করে। কিন্তু সদরঘাট গিয়ে বলে হোটেলে উঠে তারপর বিয়ে করবে। এভাবে আরিফ যে আমার সাথে বারবার এমন প্রতারণা করবে তা কখনো ভাবিনি।

অভিযুক্ত ধর্ষক আরিফ হাসানের সঙ্গে মোবাইলে বার বার কথা বলার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, কলেজ ছাত্রীর অভিযোগের আলোকে নারী শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।