🕓 সংবাদ শিরোনাম

চীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১১:১১

লক্ষ্মীপুরে বজ্রপাতে দুইজনের মৃত্যু

❏ সোমবার, এপ্রিল ২০, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

মু.ওয়াছীঊদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধি- লক্ষ্মীপুরের রায়পুর ও কমলনগরে ঝড়-বৃষ্টির সময় বজ্রপাতে শাহজাহান সর্দার (৫৫) ও মো. কামাল হোসেন (২৮) নামের দুই জনের মৃত্যু হয়েছে।

সোমবার (২০ এপ্রিল) দুপুরে কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়নের বটতলী এলাকায় ও রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের বালুর মাঠ এলাকায় পৃথক বজ্রপাতে তাদের মৃত্যু হয়।

নিহত শাহজাহান সর্দার রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের বাসিন্দা। আর কামাল হোসেন কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়নের আবদুল মতিনের ছেলে।

দক্ষিণ চরবংশী ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য লিটন গাইন বলেন, দুপুরে বৃষ্টির সময় শাহজাহান সর্দার বাড়ি যাচ্ছিলেন। পথে বালুর মাঠ এলাকা পৌঁছলে বজ্রপাতে তার মৃত্যু হয়।

চর কাদিরা ইউনিয়নের স্থানীয় গ্রামপুলিশ নিজাম উদ্দিন বলেন, কৃষক কামাল হোসেন দুপুরে ঝড়-বৃষ্টির সময় মাঠ থেকে গরু আনতে গেলে বজ্রপাতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।