করোনা নিয়ে গাইলেন সালমান খান (ভিডিও)

salman
❏ সোমবার, এপ্রিল ২০, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্কঃ অভিনয় দিয়ে কয়েক দশক ধরে অগণিত ভক্ত-অনুরাগীকে মন্ত্রমুগ্ধ করে রেখেছেন বলিউড সুপারস্টার সালমান খান। গানেও পেয়েছেন সাফল্য। মানবিক মানুষ হিসেবে পরিচিত সালমান বৈশ্বিক মহামারি করোনার এই সময়ে আবারও হাজির হলেন নিজের অসাধারণ গায়কি নিয়ে।

লকডাউনে মহারাষ্ট্রের পানভেলের ফার্মহাউজে বসেই বানিয়ে ফেললেন নিজের মিউজিক ভিডিয়ো। ‘মানসিক দূরত্ব নয়, সামাজিক দূরত্ব বজায় রাখুন’- গানের মাধ্যমে বার্তা সালমানের।

রবিবার মুক্তি পেয়েছিল সেই মিউজিক ভিডিয়োর টিজার। এ বার প্রকাশ্যে এল গোটা গানটি। গানের নাম ‘প্যায়ার করোনা’। শুধু গান গাওয়াই নয়। গানের লিরিক্সও লিখেছেন সালমান। কম্পোজার সাজিদ-ওয়াজিদ।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে এই গান। ইউটিউবে লাইকের সংখ্যা ছাড়িয়েছে এক লাখ। অনুরাগীরা সালমানের প্রশংসায় পঞ্চমুখ। এই অস্থির অবস্থায় বাইরে বার হওয়া নিষেধ, এই সামাজিক দূরত্ব যাতে কোনও ভাবে মানসিক দূরত্ব না হয়ে দাঁড়ায়, সেই বার্তাই দিয়েছেন সালমান।

ভাইজানের গান মনে ধরেছে শাহরুখেরও। টুইটারে একটি লাইভ সেশনে শাহরুখকে সালমানের গান কেমন লেগেছে জানতে চাওয়া হলে তিনি বলেন, “ভাই কামাল কা সিঙ্গল অউর সিঙ্গার হ্যয়।’’

উল্লেখ্য আগেও নিজের অভিনীত সিনেমায়সহ বেশ কিছু গান গেয়েছেন ‘দাবাং’ খান।

এই বিভাগ থেকে আরও পড়ুন :