🕓 সংবাদ শিরোনাম

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভারোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

আমির খানকে 'খুনি' বানিয়ে দিলো পাকিস্তানি টিভি চ্যানেল!

amir
❏ সোমবার, এপ্রিল ২০, ২০২০ বিনোদন

বিনোদন ডেস্কঃ সম্প্রতি বলিউড অভিনেতা আমির খানকে খুনি হিসেবে দেখানো হয়েছে পাকিস্তানের এক টেলিভিশন সংবাদে। সেখানকার একটি টিভি চ্যানেলে খুনের এক অভিযুক্তের ছবির বদলে বলিউড তারকা আমির খানের ছবি বসিয়ে খবর সম্প্রচার করা হয়েছে। এতে শুধু ভারত নয়, পাকিস্তানের দর্শকরাও অবাক হয়েছেন।

পাকিস্তানের এক নারী সাংবাদিক টেলিভিশনে প্রচারের সেই মুহূর্তের ছবি তুলে তা পোস্ট করেন টুইটারে। এতেই কিছুক্ষণের মধ্যেই ছবিটি ভাইরাল হয়ে যায়। একের পর এক ট্রোল হতে থাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে তিনি টেলিভিশনের নাম প্রকাশ করেননি।

কিন্তু এত কিছু হয়ে যাওয়ার পরও এ বিষয়ে আমির খান আওয়াজ তোলেননি। এর কারণ খুঁজতে গিয়ে জানা গেছে, আমির খান সহজেই বুঝে গেছেন যে, বিষয়টি ইচ্ছাকৃত নয়, ভুল করে হয়ে গেছে। তাই এ নিয়ে তিনি কোনো বাগ্‌বিতণ্ডায় যেতে চান না। বরং এখন বৈশ্বিক মহামারি নিয়েই মাথা ঘামাচ্ছেন তিনি।

এই বিভাগ থেকে আরও পড়ুন :