সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কোটালীপাড়ায় করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

৯:০৪ পূর্বাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ২১, ২০২০ ঢাকা, দেশের খবর

এইচ এম মেহেদী হাসানাত, স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় নাদিম মোল্লা (২২) নামে এক যুবক করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছে। আজ মঙ্গলবার ভোররাতে তার মুত্যু হয়।

নাদিম মোল্লা উপজেলার বান্ধাবাড়ী গ্রামের ইলিয়াছ মোল্লার ছেলে।

বান্ধাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মহব্বত আলী গোলদার বলেন,শুনেছি নাদিম মোল্লা কয়েকদিন আগে ঢাকা থেকে বাড়ি এসেছে। সোমবার দিবাগত রাত ৩টার দিকে তার প্রচুর শ্বাসকষ্ট শুরু হয়। এ সময় পরিবারের লোকজন নাদিমকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য বলেন, মৃত্যু ব্যক্তির নমুনা সংগ্রহ করে বাড়িটি লগডাউন করা হয়েছে।