🕓 সংবাদ শিরোনাম

শেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যুশেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময় এখন বাংলাদেশ: কাদের

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

টাঙ্গাইলে আরও একজনের করোনা শনাক্ত, জেলায় মোট আক্রান্ত ১২


❏ মঙ্গলবার, এপ্রিল ২১, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলে নতুন করে আরও একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ব্যক্তির বাড়ি নাগরপুর উপজেলায় মাহমুদনগর ইউনিয়নের সুদানপাড়া গ্রামে।

তিনি ঢাকায় এরিস্টোফার্মা ঔষধ কোম্পানিতে চাকরি করতেন। এ ঘটনার পর মঙ্গলবার সকালে আক্রান্তের বাড়িসহ আশ পাশের মোট ৩০টি বাড়ি লকডাউন করা হয়েছে।

এ নিয়ে এ জেলায় ১২ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হলো। এদের মধ্যে মির্জাপুরে ১ জন, মধুপুরে ১ জন, ভূঞাপুরে ৫ জন, নাগরপুর ৪ জন ও ঘাটাইলের ১ জন রয়েছেন।

মঙ্গলবার সকালে নাগরপুর উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকতা ডা. মোহাম্মদ রোকনুজ্জামান বলেন, গত ১০ এপ্রিল তিনি ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসেন। পরে রোববার তার নমুনা সংগ্রহ করে সোমবার ঢাকায় পাঠানো হয়। মঙ্গলবার সকালে ফলাফলে পজেটিভ আসে। পরে ওই বাড়িসহ ৩০ টি বাড়ি লকডাউন করা হয়েছে।

তিনি আরো বলেন, আক্রান্ত ব্যক্তি ঢাকার এরিস্টোফার্মা ওষুধ কোম্পানিরতে চাকরি করেন। এর আগে উপজেলার নন্দপাড়া গ্রামে যে ব্যক্তি আক্রান্ত হয়েছেন তার সাথেই তিনি একত্রে কাজ করতেন। তবে তারা আলাদা থাকতেন। এ নিয়ে এ উপজেলায় মোট ৪ জন আক্রান্ত হলেন।