🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

লকডাউনে বিপদে পড়া নারীকে আশ্রয়ের কথা বলে ধর্ষণ! ধর্ষক গ্রেফতার


❏ মঙ্গলবার, এপ্রিল ২১, ২০২০ ঢাকা, দেশের খবর

এইচএমমেহেদী হাসানাত, স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ- গোপালগঞ্জে এক গার্মেন্টস কর্মীকে (২৫) ধর্ষণের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার (২০ এপ্রিল) রাতে সে ধর্ষণের শিকার হয়।

খায়রুল ইসলাম নামে এক ইজিবাইক চালক কৌশলে তাকে রাতে নিজের বাড়িতে আশ্রয় দেবার কথা বলে শহরের কলাবাগান এলাকায় ফাঁকা জায়গায় নিয়ে ধর্ষণ করে। পরে অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে পুলিশ।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। গামের্ন্টস কর্মীকে ধর্ষণ করার কথা ধর্ষক পুলিশের কাছে স্বীকার করেছে বলেও জানান তিনি।

ওসি জানান, লকডাউন থাকায় ওই গার্মেন্টস কর্মী গাজীপুর থেকে খুলনা যাবার পথে ভেঙ্গে ভেঙ্গে রাত ৭/৮ টার দিকে গোপালগঞ্জ পুলিশ লাইনস-এর কাছে এসে পৌঁছায়। রাত হয়ে যাওয়ায় এবং কোন যানবাহন না থাকায় সে একাকি সেখানে বসে থাকে। এসময় খায়রুল (৩৫) নামে ওই ধর্ষক সকালে ইজিবাইকে করে খুলনায় পৌছে দেবার কথা বলে রাতে তার বাড়িতে মা-বোনের কাছে থাকার প্রস্তাব দেয়।

এতে গার্মেন্টস কর্মী রাজী হয়ে ইজিবাইক চালকের সাথে যায়। এই সুযোগকে কাজে লাগিয়ে ধর্ষক তাকে ফাঁকা জায়গা নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে সে রাত ১০টার দিকে স্থানীয় কিছু লোকের সহায়তায় পুলিশের কাছে যায়। পরে পুলিশ গিয়ে খায়রুলকে গভীর রাতে গ্রেফতার করে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

ওই গার্মেন্টস কর্মীর ডাক্তারী পরীক্ষা আজ মঙ্গলবার সদর হাসপাতালে করা হবে এবং গ্রেফতারকৃত ধর্ষক খায়রুলকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।