🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

'শেখ হাসিনার আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না'- নাসিম

nasim
❏ মঙ্গলবার, এপ্রিল ২১, ২০২০ ঢাকা

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন,'করোনায় কর্মহীন বিশ্বের প্রায় সব দেশেই জরুরি অবস্থা চলছে। এর মধ্যেও শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ মাথা উঁচু করে করোনার বিরুদ্ধে লড়ে যাচ্ছে।'

মঙ্গলবার (২১ এপ্রিল) বিকালে কাজিপুরের সোনামুখী বাজারে অসহায় ও কর্মহীন মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের সময় ঢাকা থেকে সরাসরি ভিডিও বার্তায় এসব কথা বলেন তিনি।

করোনা সংক্রমণে উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় জনগনকে ঘরে থাকার আহবান জানিয়ে তিনি বলেন, মানুষ করোনাভাইরাস সংক্রমণে গৃহবন্দী জীবনযাপন করছে। দেশে একটি সংকটকাল অতিবাহিত হচ্ছে। তবে আশার কথা হচ্ছে- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে। বাঙ্গালী বীরের জাতি, এই জাতি বঙ্গবন্ধু শেখ মুজিবের নেতৃত্বে একাত্তরে যুদ্ধ করে দেশের স্বাধীনতা ছিনিয়ে এনেছে, করোনাভাইরাসের এই সংকটকালেও বীর বাঙ্গালী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দুঃসময়ের মহাসাগর পাড়ি দেবে ইনশাাল্লাহ।

ভিডিও বার্তায় তিনি বলেন, দলের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে অসহায় মানুষের ঘরে ঘলে খাদ্য সহায়তা পৌছে দেয়া অব্যাহত রয়েছে। সরকারি সহায়তার পাশাপাশি তিনি তাঁর ব্যক্তিগত অর্থায়ন থেকে খাদ্য সামগ্রী বিতরণসহ আর্তমানবতার সেবায় বিনামুল্যে চিকিৎসা এবং ওষুধপত্র বিতরণ করছেন।

এ সময় তিনি নেতাকর্মী এবং প্রশাসনের কর্তা ব্যক্তিদের উদ্দেশে হুশিয়ারী উচ্চারণ করে বলেন, এই দুঃসময়ে কোনভাবেই যেন গরীবের হক খাদ্য সামগ্রী আত্বসাতের ঘটনা না ঘটে। শহীদ এম মনসুর আলীর কাজিপুরে এ পর্যন্ত কোন আত্বসাতের ঘটনা ঘটেনি। ভবিষ্যতেও ঘটবে না বলে তিনি আশা প্রকাশ করেন। মঙ্গলবার সোনামুখীতে চারশো মানুষের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়। উল্লেখ্য সাবেক এমপি তারভীর শাকিল জয়ের নেতৃত্ব কাজিপুরের নির্বাচনী এলাকায় একটি পৌরসভা এ ১৮ ইউনিয়নে প্রতিদিনই অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।

খাদ্য সহায়তা কর্মসুচিতে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হোসেন সিদ্দীকী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহা আল মোল্লা, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক ,ভাইস চেয়ারম্যান দীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, সোনামুখী ইউনিয় পরিষদেও চেয়ারম্যান শাহজাহান আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম মাস্টারসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।