করোনা রোগী শনাক্তঃ ঠাকুরগাঁও পৌর শহরের তিনটি গলি লকডাউন

⏱ | বুধবার, এপ্রিল ২২, ২০২০ 📁 রংপুর
thak

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও শহরের টিকিয়াপাড়ার তিনটি গলি লকডাউন করা হয়েছে। মঙ্গলবার টিকিয়াপাড়ায় একজন করোনা রোগী শনাক্ত হওয়ায় রাতে লকডাউন ঘোষনা করে প্রশাসন।

পুলিশ জানায়, জেলা শহরের টিকিয়াপাড়া একজন করোনা আক্রান্ত নারী স্বামীসহ বর্তমানে পঞ্চগড় চাকলায় অবস্থান করছিলেন। ঠাকুরগাঁও সদরে করোনা আক্রান্ত নারীকে পঞ্চগড় থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসলোশান ইউনিটে রাখা হচ্ছে।

ঠাকুরগাঁওয়ে তার শ্বশুরবাড়ির বাকি সদস্যদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেয়া হচ্ছে। তাদের সংস্পর্শে আসা সকলকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। সেখানে থেকে তিনি বিভিন্ন জনের সংস্পর্শে এসেছেন। কারো করোনা লক্ষণ থাকলে তা গোপন না করে টেষ্ট করেন। আপনাদের একটি ভুল পুরো জাতির জন্য হুমকির বিষয়। ইতিমধ্যে পঞ্চগড় প্রশাসনকে জানানো হয়েছে।

উল্লেখ্য ঠাকুরগাঁওয়ের টিকাপাড়ায় করোনা আক্রান্ত গৃহবধূ ১৫ দিন আগে ঢাকা থেকে ঠাকুরগাঁও আসেন। সে কারনে ওই এলাকার পাসপোর্ট অফিস গলি, ব্রাক অফিস গলি ও গুপ্ত নার্সারির গলিগুলোকে লক ডাউন করা হয়েছে। লকডাউনকৃত গলির বাসা থেকে কাউকে বের না হওয়ার নিষেধাজ্ঞা জারি করেছে প্রশাসন। এ বিষয়ে সংশ্লিষ্ট কাউন্সিলারগণ কাজ করছেন বলে জানা গেছে। পরে সদর থানা পুলিওেশর পক্ষ থেকে সেখানে মাইকিং করা হয়েছে।

লকডাউনের সময উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আলমামুন, সদর থানার অফিসার ইন চার্জ মোঃ তানভিরুল ইসলাম, ওসি তদন্ত গোলাম মর্তুজাসহ অনেকে।